প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :  আজ প্রকাকশিত হলো জিৎ-ফারিয়া জুটির তৃতীয় ছবি ‘ইন্সপেক্টর নটি কে’র ট্রেলার। চলতি বছরের ২৩ আগস্ট থেকে জিৎ-ফারিয়ার এই ছবির শুটিং শুরু হয়েছিল।ছবিতে আরো অভিনয় করেছেন চম্বা। ইতালি, থাইল্যান্ড ও ইন্ডিয়ার বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়।

 

 

 

 

 

জিৎ-ফারিয়া জুটি বেঁধে এর আগে ‘বাদশা-দ্য ডন’ ও ‘বস টু’ ছবিতে অভিনয় করলেছিলেন। পর পর দুই ঈদে ছবি দুটি মুক্তি পেয়েছিল।প্রায় তিন মিনিটের এই ট্রেলারে কমেডি, রোমান্স এবং অ্যাকশনের স্বাদ পাওয়া গেল।   ছবিটি নির্মাণ করেছেন কলকাতার  অশোক পতি।

 

 

 

 

‘ইন্সপেক্টর নটি কে ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্মস ওয়ার্কসের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। কিন্তু শুটিংয়ের শেষ পর্যায়ে এসে বাংলাদেশে যৌথ প্রযোজনার নীতিমালা পুনর্গঠন ও নতুন প্রিভিউ কমিটি গঠিত না হওয়ার কারণে যৌথ প্রযোজনায় ছবিটির মুক্তি আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

 

 

 

 

তাই পরে দুই প্রযোজনা প্রতিষ্ঠানের যৌথ সিদ্ধান্তে ভারতের জিৎস ফিল্ম ওয়ার্কসের একক ছবি হিসেবে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তির দিন ঠিক করা হয়।ওপারে ১৯ জানুয়ারি মুক্তি পাবে ‘ইন্সপেক্টর নটি কে’। একইদিনে বিনিময় চুক্তি সাফটার আওতায় বাংলাদেশেও মুক্তির কথা শোনা যাচ্ছে।