প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট : সম্প্রতি একদল মনস্তাত্ত্বিক একটি সমীক্ষার মাধ্যমে এই সিদ্ধান্তে পৌঁছেছেন যে মানুষের যৌনকেশের আকৃতি-প্রকৃতির মধ্যেই নাকি তার ব্যক্তিত্ব নিহিত থাকে।গোপন অংশের চুল কেমন হলে মানুষের ব্যক্তিত্ব সম্পর্কে কী ইঙ্গিত দেয়, আসুন তা জেনে নেওয়া যাক।

১. গোপনাঙ্গ সম্পূর্ণ চুলে ঢাকা : লোকে আপনার সম্পর্কে যাই ভাবুক আপনি থাকেন আপনার নিজের ছন্দে। সমাজের বাঁধা গতের বাইরে গিয়ে এমন সব কাজ আপনি করতে পারেন যা করতে অন্যরা ভয়ে এগোবে না।

২. পুরোপুরি শেভড : জীবনে কোনও সমস্যাই নেই, এমন দাবি আপনি করেন না। তবে সমস্যার মোকাবিলা করতে সর্বশক্তি দিয়ে যখন আপনি লড়াই শুরু করেন তখন কোনও সমস্যাই আর আপনার সামনে দাঁড়াতে পারে না। আপনার ইচ্ছাশক্তি আর শৃঙ্খলা পরায়ণতা প্রবল। নিজের স্বভাব আর সাফল্য- দুটি বিষয় নিয়েই আপনার যথেষ্ট গর্ব রয়েছে।

৩. ত্রিকোণাকৃতি : জটিল অবস্থাতেও মাথা ঠান্ডা রাখতে পারেন। ঘাবড়ে যাওয়া আপনার স্বভাব নয়। নিজের লক্ষ্যের দিকে দৃষ্টি নিবদ্ধ রেখে এগিয়ে যেতে ভালবাসেন আপনি।

৪. একটি ফালি : আপনি আবেগপ্রবণ। এর ফলে অল্পেই আঘাত পান আপনি। কিন্তু আপনার এই স্বভাবের কারণেই আপনার সঙ্গে সহজভাবে কথা বলা যায়। আপনার সৃজনশীলতাও এইভাবেই পরিপুষ্ট হয়।

৫. ছোট ত্রিকোণ : সম্পূর্ণ পরিকল্পিতভাবে জীবনে এগিয়ে যেতে আপনি ভালবাসেন। দ্রুত কাজ করা আপনার স্বভাব নয়। সময় নিয়ে পরিকল্পিতভাবে এগোতে ভালবাসেন আপনি।

৬. ছোট করে কাটা : অকাজে সময় নষ্ট করা আপনার প্রকৃতি বিরুদ্ধ। ঠান্ডা-শান্ত মানসিকতা নিয়ে চলতে ভালবাসেন আপনি। তাড়াহুড়ো করতে গিয়ে জীবনে সবকিছু তালগোল পাকিয়ে ফেলা আপনার পছন্দ না।