প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :    গর্ভাবস্থার ২০ টি আগে ও পরের ছবি- একজন মায়ের কোল আলো করে যখন ছোট শিশু আসে তখন সে তার মায়ের জীবন পরিপূর্ণ করে তোলে। গর্ভাবস্থার সময় ব্রা পরার দরকার হয় না, লোম বেড়ে ওঠে, পেট বাইরে বেরিয়ে আসে।

 

 

 

 

গর্ভবতী থাকা অবস্থায় সব থেকে শ্রেষ্ঠ অনুভূতি হচ্ছে শিশুটির মায়ের পেটের ভিতর লাথি মারা। গর্ভবতী থেকে গর্ভবতীর পরবর্তী সময়ে একজন মেয়ের শরীরে অনেক পরিবর্তন আসে, তার অনেক মানসিক পরিবর্তনও ঘটে।

 

 

 

 

যখন সে একজন যুবতী ছিল তখন সে শুধু নিজের সম্পর্কে ভেবে অবসর সময় কাটাত, কিন্তু এখন সে অন্যদের নিয়েও ভাবতে শেখে, নিজের আগে অন্যর যত্ন নেয়।এখানে শিশুর জন্মের আগে ও পরের কিছু ছবি দেওয়া হল যা দেখে আপনি এখনই ফ্যামিলি প্ল্যানিং করতে শুরু করে দেবেন।তাই মা হতে চলা মহিলারা নিজেদের জীবনের এই সুন্দর মুহূর্তগুলি কে হৃদয় দিয়ে উপভোগ করুন। ওই মিষ্টি স্মৃতিগুলি কে ক্যামেরা বন্দী করতে ভূলবেন না।

 

 

 

 

আমরা চেষ্টা করেছি এইসব শিল্পীদের সম্মান জানাতে কিন্তু কিছু ক্ষেত্রে তাদের আসল পরিচয় জানা যায়নি, যদি আপনারা জানেন তাহলে নিচে কমেন্ট করে জানাবেন, আমরা যেন তাদের যথা যোগ্য সম্মান জানাতে পারি।কি বিস্ময়কর ছবিই না তুলেছেন গ্যারি বক্স!

 

 

 

সোফি স্টারজেন্সকির লেন্স থেকে।আসল, কোমল এবং আনন্দদায়ক সুন্দর।যখন এক ছোট শিশু প্রচুর আনন্দ নিয়ে আসে।