প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :          কার ভাগ্যে কি লেখা আছে তা কেউ জানেনা এক মাএ বিধাতা ছাড়া। ভাগ্যের কি নির্মম পরিহাস পিতার কুকর্মের জন্য মেয়ের জীবনে নেমে এলো অন্ধকার।ঘটনাটি ঘটেছে নাটোরের লালপুর উপজেলার জোকাদহ গ্রামে রাতে ইয়াবাসহ পিতা গ্রেফতার হওয়ার খবরে ভেঙে গেছে মেয়ের বিয়ে। ।গতকাল বুধবার রাতে ১৬০০ পিস ইয়াবাসহ মেহের আলীকে গ্রেফতার করে পুলিশ। পর দিন বৃহস্পতিবার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা এক ছেলের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল জোকাদহ গ্রামের মেহের আলীর (৩৫) মেয়ে মৃদুলার।

 

 

 

 

কিন্তু গ্রেফতারের খবর শুনে মৃদুলাকে বিয়ে করতে অসম্মতি জানায় বরপক্ষের লোকজন।বিষয়টি নিশ্চিত করে লালপুর থানা পুলিশের ওসি নজরুল ইসলাম জুয়েল জানান , গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার ভাদুর বটতলা মোড়ে অভিযান চালিয়ে মেহের আলীর যাত্রীবিহীন রিকশা থেকে একটি বস্তা উদ্ধার করা হয়। বস্তাটিতে ছোট ছোট পাইপের ভেতর থেকে ১৬০০ পিস ইয়াবা পাওয়া যায়।

 

 

 

 

এই অভিযোগে মেহের আলীকে গ্রেফতার করে মামলা দায়েরের মাধ্যমে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে। তবে আজ মেহের আলীর মেয়ের বিয়ের দিন ছিল কিনা সেই বিষয়টি তার জানা নেই ।তবে সে অপরাধ করেছে বিধায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি নজরুল ইসলাম জুয়েল ।