প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, নিষ্ঠা, রাজনৈতিক দৃঢ়তা, গণতন্ত্র, শান্তি, সম্প্রীতি ও বিশ্বভ্রাতৃত্বের অনন্য রূপকার আর মানব কল্যাণে নিবেদিতপ্রাণ হিসাবে বিশ্বে আজ তিনি প্রশংসিত হয়েছেন।   শেখ হাসিনার জন্যে বাংলাদেশ এখন মহাকাশে ঘুরছে , আগামী নির্বাচনে প্রবাস থেকে  ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশে বিদেশে নৌকার জোয়ার উঠিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনলে , তবেই বাংলাদেশ পৃথিবীর মধ্যে পরাশক্তি দেশে পরিনিত হবে বলে জানিয়েছেন ফ্রান্স আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় বক্তারা।
গত মঙ্গলবার  বিপুল সংখ্যক ফ্রান্স আওয়ামী লীগের নেতা কর্মীদের উপস্থিতিতে প্যারিসের ক্যাথসীমায় সোনার বাংলা রেস্টুরেন্টে ফ্রান্স আওয়ামীলীগ সমন্বয় কমিটির উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ফ্রান্স আওয়ামীলীগ এর সমন্বয় কমিটির প্রধান সোনাম উদ্দিন খালিক এর সভাপতিত্বে হাসান সিরাজ এর পরিচালনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সহসভাপতি আব্দুল্লাহ আল বাকি ,প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আলী।
এসময় আলোচনায় অংশগ্রহণ করেন সালেহ আহমদ চৌধুরী ,জহিরুল হক ,আশরাফুল ইসলাম ,জসিম উদ্দিন ফারুক ,নুরুল আবেদীন ,আকিল ইব্রাহিম ,শরফ উদ্দিন স্বপন ,মাহবুবুল হক কয়েছ ,জাহাঙ্গীর আলম ,মনমোহন দে ,শায়েখ ইবনে হোসেন ,আজিজুর রহমান ,রুহেল আহমদ সোহেল ,প্রজেস চক্রবর্তী ,জিল্লুর রহমান ,হাবিবুর রহমান ,ফরিদ আহমদ ,ফয়সল আহমদ ,আলফু মিয়া সহ ফ্রান্স আওয়ামী লীগ এর নেতারা।
এসময় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার  জন্য বাংলাদেশ আজ বিশ্বের বুকে আলাদা আসনে অধিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার মনজুড়ে আছে দুখী মানুষের প্রতি সহানুভূতি ও সহমর্মী হৃদয়ের আবেদন। তিনি দেশের পরিপ্রেক্ষিত ছেড়ে অগ্রসর হয়েছেন বিশ্ব শান্তির আঙিনায়। তাঁর সরকারের সাফল্যও বিস্তর। কারণ সরকারের সাফল্য নির্ভর করে শক্তিশালী নেতৃত্বের ওপর এবং সেটি শেখ হাসিনা প্রমান করেছেন।

এই বিভাগের আরো খবর :

পিএসএল চ্যাম্পিয়ন ইসলামাবাদ; সফল আয়োজনে স্বস্তি
রিমান্ডের প্রথম দিনেই হ*ত্যাকা*ণ্ড নিয়ে যে তথ্য দিলেন মিন্নি
চাকরির ৩৫ বছর ও কোটা ব্যবস্থার পুনর্বিন্যাসের প্রতিশ্রুতি ঐক্যফ্রন্টের
নওগাঁয় শীতার্ত প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ
গ্রামবাসীর নামে মায়ের মামলা!
দুবাই থেকে রোমের পথে প্রধানমন্ত্রী
মসজিদটি সত্যই কী জ্বীনের?
জিতেও সুপার সিক্সে উঠতে পারলো না মোহামেডান
যেসব খাবারে মুখে ব্রণের মহামারি
শেষ প্রজাতির নিঃসঙ্গ শামুকটি আর নেই
ঝুঁকিমুক্ত বলা যাবে না
‘বিষমুক্ত সবজি উৎপাদন পদ্ধতি কৃষকদের আকৃষ্ট করেছে
শতভাগ বিদ্যুতায়নের দ্বারপ্রান্তে দেশ : পলক
ঝিনাইদহবাসীর জন্য সুখবর:গ্যাস চলে এসেছে সংযোগ এখন সময়ের ব্যাপার
পরমাণু চুক্তি ইস্যুতে ইরানের পক্ষে কড়া অবস্থানে রাশিয়া