প্রথমবার্তা, প্রতিবেদক:  বলিউডের অন্যতম সেরা দুই নায়িকা দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। দু’জনেই বলিউড ছাড়িয়ে পৌঁছে গেছেন হলিউডে । তবে প্রিয়াঙ্কা সেখানে নিয়মিত কাজ করলেও দীপিকার মাত্র একটি ছবি মুক্তি পেয়েছে। তাঁদের এমন একে অপরকে ছাড়িয়ে যাওয়ার লড়াই দেখা গেছে ব্যক্তিগত জীবনেও।

 

 

 

 

দীপিকা-প্রিয়াঙ্কা দু’জনেই সদ্য বিয়ে সেরেছেন। তবে দীপিকা স্বদেশী রণবীর সিং-কে বিয়ে করলেও, দেশী গার্ল প্রিয়াঙ্কা বেছে নিয়েছেন বিদেশী বর মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে। আবার দীপিকা মালা বদল করতে রণবীরকে নিয়ে গেছেন ইতালি। অন্যদিকে মার্কিন ছেলেকে দেশে এনেই বিয়ে করেছেন প্রিয়াঙ্কা। বিয়ের অতিথিদের মধ্যেও ছিল প্রিয়াঙ্কার হলিউডি ছাপ। তবে বিয়ে শেষ হলেও এখনো বিবাহোত্তর সংবর্ধনা বাকী। শোনা যায়, দীপিকার মতো নাকি প্রিয়াঙ্কাও দুটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন রাখছেন। এসব নিয়ে ইন্টারনেট রসিকতায় মেতছে তাঁদের ভক্তরা।

 

 

 

 

গত ১ ও ২ ডিসেম্বর ভারতে হিন্দু ও খ্রিষ্টান রীতিতে বিয়ের পর এখন বিবাহোত্তর সংবর্ধনা নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। আগামী ১৯ জানুয়ারি মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে হবে প্রথম অনুষ্ঠান। এরপর ২০ জানুয়ারি বলিউড তারকাদের জন্য থাকছে আরও একটি জমকালো আয়োজন। তবে এই আয়োজনে দীপিকা-রণবীর থাকবে কি না, এ নিয়ে গুঞ্জন চলছে।

 

 

 

 

 

বিয়ের সমস্ত আয়োজন শেষ করে নিজের পরবর্তী ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিংয়ে নেমে পড়বেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যে ছবিটির কিছু অংশের শুটিং শেষ হয়েছে। এই ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে দেখা যাবে অভিনেতা ফারহান আখতারকে।