প্রথমবার্তা, প্রতিবেদক: রাজধানীতে বিভিন্ন আসনে প্রার্থীদের গণসংযোগ বাধার অভিযোগ করেছেন প্রার্থীরা। ঢাকা-১১ আসনে ধানের শীষের প্রার্থী শামীম আরা বেগম অভিযোগ করেন, ৯৭ নম্বর ওয়ার্ড, বাড্ডা লিংক রোড, শিমুল তলা মোড়সহ এর আশপাশের এলাকায় গণসংযোগ করি। এ সময় বিভিন্ন স্থানে ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা প্রচার-প্রচারণায় বাধা দিচ্ছে।তিনি বলেন, নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না।

 

 

 

 

আমাদের গণসংযোগে অংশ নেওয়া নেতাকর্মীদের ছবি তুলে নিচ্ছে পুলিশ। এই ছবি দেখে দেখে পরে ওইসব নেতাকর্মীদেরকে হুমকি দেওয়া হচ্ছে। ঢাকা-৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত ধানের শীষের প্রার্থী আলহাজ্ব সালাহ্উদ্দিন আহমেদ সোমবার দিনব্যাপী সংসদীয় আসনটির কদমতলীর বিভিন্ন অলিগলিতে গণসংযোগ করেন। তার প্রধান নির্বাচনী এজেন্ড তানভীর আহমেদ রবিন বলেন, গত রবিবার উঠান বৈঠকের সময় ডিবি পুলিশ বাড়িতে হানা দিয়ে তা ছত্রভঙ্গ করে দেয়।

 

 

 

 

 

৯০নং ওয়ার্ড সভাপতি তোফায়েলকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবিও করেন তিনি।ঢাকা-৫ আসনের প্রার্থী নবী উল্লা নবীর গণসংযোগ চলাকালে পুলিশের সহায়তায় যুবলীগ, ছাত্রলীগের সন্ত্রাসীরা হামলা চালায় বলে অভিযোগ করেন তিনি।ঢাকা-১০ আসনে প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে অভিযোগ করে নেতারা জানান, কলাবাগান থানা জাসাসের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম, বিএনপি নেতা শামীম, ১৮নং ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক ফারুককে পুলিশ গ্রেপ্তার করেছেন।

 

 

 

 

 

ঢাকা-৮ আসনের প্রার্থী মির্জা আব্বাস আজ সোমবার বিকেলে মালিবাগ জামে মসজিদে নামাজ আদায় করে গণসংযোগ করেন।এদিকে সোমবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেন, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুলকে মহাখালী থেকে সাদা পোশাকধারী আইন-শৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে। কিন্তু তাকে আটকের বিষয়টি স্বীকার করছে না।

 

 

 

 

 

এ জন্য তার পরিবার ও দলের নেতাকর্মীরা গভীরভাবে উৎকণ্ঠিত। বাবুলকে জনসমক্ষে হাজির করে সুস্থাবস্থায় তার পরিবারের নিকট ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানান রিজভী।

এই বিভাগের আরো খবর :

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান সামীম মোহাম্মদ আফজাল
কবর থেকে কঙ্কালগুলো কোথায় যায়, কেন যায় জানেন?
কম বয়সীদের ফাঁদে ফেলতে ব্যবহার করা হচ্ছে ফেসবুক!
দ্বিতীয় দিনে ব্যাট করছে বাংলাদেশ
পূজার দিন ভোট দিয়ে ইসি ইচ্ছাকৃতভাবে বিতর্ক সৃষ্টি করছে: তাবিথ
যুক্তরাষ্ট্র শক্তি বাড়াচ্ছে মধ্যপ্রাচ্যে.....
আবারও কোটি টাকা মিলল পাগলা মসজিদের দানবাক্সে
বার্সার বড় জয়, মেসি-সুয়ারেজের জোড়া গোল
মোদির নতুন মেয়াদে শপথের প্রস্তুতি
পাকিস্তানে সন্ত্রাসী হামলা: নিহত ১
ইরান-মার্কিন নতুন উত্তেজনা
পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না : শিক্ষামন্ত্রী
মিসরে ফারাও পরবর্তী সমাধির সন্ধান
‘প্রতি লিটার কাঁকড়ার রক্তের দাম ১১ লাখ টাকা!’
সংসদে বিজেপি নেতা, ভারত হিন্দুরাষ্ট্রের পথে