প্রথমবার্তা, প্রতিবেদক: ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। আজ বুধবার দুপুর ২টার পর গুলশানের একটি রেস্টুরেন্টে এ বৈঠক শুরু হয়।সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৈঠকে চলমান নির্বাচন প্রক্রিয়া, প্রার্থীদের হয়রানি, গ্রেপ্তার, মিথ্যা মামলা ও ৩০ ডিসেম্বর সুষ্ঠু নির্বাচনের বিষয়ে আলাপ করা হবে।

 

 

সূত্র আরো জানায়, জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত এই বৈঠকে উপস্থিত রয়েছেন ফ্রান্স, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, পাকিস্তান, ডেনমার্ক, অস্ট্রেলিয়া, তুরস্ক, চীন ও ইউরোপিয় ইউনিয়নের প্রতিনিধিরা। অন্যদিকে ঐকফ্রন্ট নেতাদের মধ্যে উপস্থিত আছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সাবিহ উদ্দিন আহমেদ, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিমা নাসরিন মুন্নী, নির্বাহী সদস্য তাবিথ আউয়াল প্রমুখ।

 

 

 

 

 

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর কূটনীতিকদের সঙ্গে এই বৈঠকের সিদ্ধান্ত হয়। ওইদিন রাজধানীর বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়।