প্রথমবার্তা, প্রতিবেদক:  অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট অ্যামাজনে একটি সাধারণ পণ্যের অর্ডার দিয়ে বিপদে পড়ে গিয়েছিলেন এক ক্রেতা। আমেরিকার ফ্লোরিডা অঙ্গরাজ্যের ওই মহিলা চারটি প্লাস্টিকের ঝুড়ির অর্ডার দেন অ্যামাজনে। কিন্তু পণ্যগুলো যখন তাকে বাক্সে করে পৌঁছে দেওয়া হয় তখন তিনি সেটির ওজন দেখে অবাক হন।বাক্সটি খুলে ওই ক্রেতা দেখেন, প্লাস্টিকের ঝুড়িগুলোর ভেতর রয়েছে ৬৫ পাউন্ড তথা প্রায় ২৯ কেজি গাঁজা।

 

 

 

 

 

এবিসি চ্যানেলের সহযোগী ডব্লিউএফ টিভিকে সাক্ষাৎকার দেওয়ার সময় ওই মহিলা ও তার সঙ্গী তাদের পরিচয় গোপন রাখেন।তারা এখনো তাদেরকে গাঁজা ডেলিভারি দেয়া হল কেন তার কারণ সম্পর্কে নিশ্চিত হতে পারেননি। ওই মহিলা ও তার সঙ্গী এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন।ডব্লিউএফ টিভিকে ওই ক্রেতা বলেন, ‘ভয়ে আমরা কয়েক রাত ঘুমাতে পারিনি। এখনও ভয়ে ভয়ে আছি যে কেউ বোধহয় আমাদের বাড়িতে হামলা করবে।’

ওই মহিলা ও তার সঙ্গী থানায় খবর দিলে পুলিশ এসে গাঁজার প্যাকেটগুলো উদ্ধার করে। ওই মাদক ম্যাসাচুসেটস থেকে অ্যামাজনের গোডাউন হয়ে অ্যামেরিকার পোস্টাল সার্ভিসের মাধ্যমে ওই মহিলার কাছে পাঠানো হয়। বিষয়টি তদন্ত করছে পুলিশ।

 

 

 

 

 

ডব্লিউএফ টিভিকে অ্যামাজন বলেছে, তাদের কাস্টমার সার্ভিস বা ক্রেতাসেবা দেওয়ার জন্য নিযুক্ত কর্মীরা ওই মহিলার সঙ্গে সরাসরি কাজ করেছে। কিন্তু ওই মহিলা ও তার সঙ্গী বলছে, তারা ওই প্রতিষ্ঠানের এক কর্মচারীকে মেইল করার একমাস পরও তাদের সঙ্গে কেউ যোগাযোগ করেনি।‘ক্রেতার নিরাপত্তা নিয়ে ওদের কোনো মাথা ব্যাথাই নেই। এই ঘটনা সবচেয়ে খারাপ দিকে মোড় নিতে পারত’ অভিযোগ করেন ওই ক্রেতা।অবশ্য অ্যামাজন ওই ক্রেতাদের অসুবিধার সম্মুখীন করার দায়বোধ থেকে তাদেরকে ১৫০ ডলারের একটি গিফট ভাউচার উপহার দিয়েছে।

এই বিভাগের আরো খবর :

রাজধানীতে জাল মুদ্রা তৈরির কারখানার সন্ধান
রাজধানীতে বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু, বাসে আগুন
রাতে আবাসিকে না যেতে নোটিস বিপরীত লিঙ্গের
স্বামী-স্ত্রী যখন যমজ ভাই-বোন!
ফখরুলের সঙ্গে মিলারের বৈঠক
চা বিক্রেতা থেকে ৩৯৯ কোটি টাকার মালিক!
আপনার ওপর ফেসবুকের 'কারসাজি' বন্ধের উপায়
বন্দুক হামলায় ৭ জন নিহত যুক্তরাষ্ট্রে.....
গ্রেনফেল টাওয়ার অগ্নিকাণ্ড : একজনকে অভিযুক্ত করেছে পুলিশ
পাকিস্তানকে উপর চাপ প্রয়োগ! যুক্তরাষ্ট্রের মাস্টারস্ট্রোক......
ট্রেনের ছাদ কেটে রিজার্ভ ব্যাংকের টাকা চুরি!
আশুলিয়ায় অবৈধ ২৫০০ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
মাত্র ২ ঘণ্টায় মার্কিন সেনা সদর দপ্তর গুড়িয়ে দিতে পারবে চীন!
এ মাসেই ভারতে আসছেন ট্রাম্প মোদির সঙ্গে দেখা করতে.....
ভূত তাড়ানোর জন্য সাতটি ছাগল জবাই দিলেন সেলিম ওসমান