প্রথমবার্তা, প্রতিবেদক:  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে হঠাৎ করে নিজেদের অস্তিত্বের জানান দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল। সোমবার সকালে ধানের শীষে ভোট চেয়ে ক্যাম্পাসে মিছিল করেছে বিএনপির এই ছাত্র সংগঠনটি।জাবি ছাত্রদলের শহীদ রফিক-জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুকের নেতৃত্বে মিছিলটি বের করা হয়। মিছিলকারীরা  কারাগারে থাকা শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের অনুসারী বলে জানা গেছে।

 

 

 

 

বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশ থেকে শুরু হয়ে প্রধান ফটকে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় মিছিলটি।মিছিলে আরো উপস্থিত ছিলেন ছাত্রদল কর্মী- সেলিম রেজা,আবু হেনা, সাইফুল্লাহ সাইফ, জুয়েল আহমেদ, মামুনুর রশিদ প্রমুখ।

দীর্ঘদিন ক্যাম্পাসে কোনো কার্যক্রম না থাকলেও সোমবার মিছিল করে নিজেদের জানান দিল ছাত্রসংগঠনটি। মিছিলে নেতৃত্বদানকারী ছাত্রদল নেতা মার্জুক জানান এখন থেকে তারা ক্যাম্পাসে নিয়মিত তৎপরতা চালাবেন।

এই নেতা বলেন, ‘কোন রক্তচক্ষুকে আমরা আর পরোয়া করব না। ক্যাম্পাসে কার্যক্রম চালানো আমাদের রাজনৈতিক অধিকার। আমরা এখন থেকে আমাদের অধিকার প্রয়োগ করব। কেউ বাধা দিতে আসলে পাল্টা প্রতিরোধ হবে।’