প্রথমবার্তা,প্রতিবেদকঃ  কোনো রাজনৈতিক দলের ইশতেহারে কি সাংবাদিকদের জন্য কোনো সুযোগ সুবিধার কথা উল্লেখ্য আছে? আমার জানা মতে নেই।কিন্তু সাংবাদিক বা গণমাধ্যম কর্মীরা দেশের জন্য ও দেশের কল্যাণের জন্য কাজ করে চলেছে। গণমাধ্যম কর্মীরা দেশের চতুর্থ স্তম্ভ হওয়া সত্ত্বেও বাংলাদেশের কোনো রাজনৈতিক দলের ইশতেহারে কোনো গণমাধ্যম কর্মী বা সাংবাদিকদের কথা উল্লেখ্য নেই।

 

 

 

 

 

কিন্তু একাত্তরের যুদ্ধের সময় গণমাধ্যমকর্মী বা সাংবাদিকরা তথ্য প্রেরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল। কিন্তু আজকে এই গণমাধ্যমকর্মী বা সাংবাদিকদের নানানভাবে অবহেলা, লাঞ্ছনা-গঞ্জনা, হামলা-মামলা ও হয়রানির শিকার হতে হচ্ছে। কে দিবে এই গণমাধ্যমকর্মী বা সাংবাদিকের সহায়তা।জীবনমানের উন্নতি ঘটাতে কে সাহায্যে করবে এই সাংবাদিকদের? কে দিবে গণমাধ্যমকর্মী বা সাংবাদিকের জীবনের সুরক্ষা?

 

 

 

 

 

 

 

 

অনেক কিছুই বলার ছিল শুধু সংক্ষেপে কিছু বললাম।আমি একজন ক্ষুদ্র সংবাদকর্মী হিসেবে বাংলাদেশের সকল রাজনৈতিক দলের কাছে বা একাদশ জাতীয় নির্বাচনে যে দল ক্ষমতায় আসবে তাদের কাছে আমার অনুরোধ যে, গণমাধ্যমকর্মী বা সাংবাদিকদের জীবনমানের উন্নতিকল্পে ব্যবস্থা গ্রহণ করার ও আমাদের জীবনের সুরক্ষার ব্যবস্থা করার জন্য।