প্রথমবার্তা,প্রতিবেদকঃ    জিনজার নামে দু’বছর বয়সী একটি জার্মান শেফার্ড ক্যালিফোর্নিয়ার একটি কুকুরের আশ্রয়কেন্দ্র থেকে পালিয়েছে। পালানোটা অস্বাভাবিক এই কারণে যে সে তিনটি দরজা টপকিয়ে এই পালানোর ঘটনাটি ঘটে। জিনজারকে গত শনিবার অ্যাপল ভ্যালি অ্যানিম্যাল শেল্টারে নিয়ে আসা হয়।

 

 

 

 

 

কারণ, তার গৃহহীন মালিক তাকে আর দেখাশুনা করতে পারছিলেন না। তিনি চাচ্ছিলেন না তার কুকুরটি গাড়িতে বসবাস করুক।এদিকে জিনজারের মনে ছিল অন্য কিছু। ভালো হোক মন্দ হোক পুরোনো প্রভুতেই সন্তুষ্ট ছিল এই মাদি কুকুরটি। তাই অ্যানিমেল শেল্টারে বন্দি জীবন পছন্দ হচ্ছিল না তার।

 

 

 

 

 

সেদিন সন্ধ্যাতেই ছয় ফুট উঁচু ঘরটি থেকে লাফিয়ে বেরিয়ে আসে সে। তারপর সেখান থেকে বেরিয়ে আরও তিনটি বন্ধ দরজা খুলতে সক্ষম হয় জিনজার। জিনজারের পলায়ন যখন ভবনটির সেন্সর অ্যালার্ম চালু করে দেয় এবং সেই আশ্রয়কেন্দ্রের পশু দেখভাল কর্মীরা আসেন ততক্ষণে ভনটির বাইরে চলে গিয়েছে সে।

 

 

 

তিনদিন পর তাকে দেখা যায় পুরোনো মালিকের বাসার আশেপাশে ঘুরঘুর করছে। জিনজারের ট্রাজেডি হলো তাকে আবার পুরোনো অ্যানিমেল শেল্টারে নেওয়া হয়েছে। এবার অবশ্য আরও সুরক্ষিত কক্ষে!জিনজারকে দত্তক নেওয়ার জন্য এরই মধ্যে গোটাদশেক লোক আগ্রহ প্রকাশ করে ফেলেছে।কে পেতে যাচ্ছে এই অসাধারণ কুকুরটি সেটা শিগগিরই হয়ত জানা যাবে।

 

 

 

 

দেখুন ভিডিও: