প্রথমবার্তা,প্রতিবেদকঃ   দুজনের ভাষা এক, অথচ ভূখণ্ড আলাদা। তবুও তাঁদের শক্তিশালী অভিনয় একই সুতায় গেঁথেছে দুই বাংলার মানুষকে। একজন কলকাতার ‘ফেলুদা’ খ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। আরেকজন বাংলাদেশের চিরসবুজ অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। বাংলার এই দুই কিংবদন্তিকে এবার একসঙ্গে দেখা যাবে বড়পর্দায়।

 

 

 

 

 

 

বাংলাদেশের ছবি ‘গণ্ডি’-তে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করেছেন এই ছবির পরিচালক ফাখরুল আরেফিন খান। তিনি জানান, ‘গণ্ডি’ ছবির কাহিনী রচিত হয়েছে দু’জন ষাটোর্ধ্ব নারী-পুরুষের সম্পর্ককে কেন্দ্র করে। চাকুরি থেকে অবসরে চলে যাওয়া এই মানুষগুলোর বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশেপাশের লোকজনই বা কী ভাবে, এসব নিয়ে নির্মিত হবে ছবিটি। আর এই দুই চরিত্রে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফাকে।

 

 

 

 

 

 

 

পরিচালক আরও জানান, ইতিমধ্যে লন্ডনে ছবির কিছু অংশের শুটিং সম্পন্ন হয়েছে। চলতি বছরের মার্চ মাস থেকে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফাকে নিয়ে ছবির বাকী অংশের শুটিং হবে পর্যটন শহর কক্সবাজারে। রোম্যান্টিক কমেডি ধাঁচের এই ছবিতে আরও অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজান ও অপর্ণা ঘোষ। ২০২০ সালে ছবিটি মুক্তি পাবে বলে জানানো হয়েছে।