প্রথমবার্তা,প্রতিবেদকঃ   ময়মনসিংহের গৌরীপুরে সহনাটি ইউনিয়নে টেঙ্গাপাড়া গ্রামে তাঁতীলীগ নেতা ইদ্রিস আলী (৫০) হত্যায় অভিযুক্তদের বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাট করেছে একদল দুর্বৃত্ত। গত রবিবার রাত ১১টায় এ ধরনের ঘটনা ঘটেছে।গতকাল সোমবার সরেজমিনে গিয়ে দেখা গেছে, হত্যা মামলার আসামি আব্দুল কাদির (৪৫) ও তার ভাতিজা আল আমিনের (২৫) ৩টি ঘর আগুনে পুড়িয়ে দেয়া হয়েছে। এ ছাড়া মামলার অপর আসামিদের ঘরের সম্পূর্ণ মালামাল ও গরু-ছাগল লুটপাট করে নিয়ে গেছে।

 

 

 

 

 

নিহত ইদ্রিস আলীর ভাতিজা কবির আহমেদ কাজল মিয়া জানান, তার চাচা শফিকুল ইসলাম ফারুকের সঙ্গে গত ২ জানুয়ারি সকাল ১০টায় বাড়ির পাশে আলুর আবাদ নিয়ে মৃত আলী হোসেনের ছেলে প্রতিবেশী আব্দুল কাদিরের বাকবিতণ্ডা হয়। এর জের ধরে পরদিন ভোরে আব্দুল কাদিরের লোকজন ধারাল অস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে অতর্কিতে তাদের বাড়িতে হামলা চালায়।এ সময় তিনিসহ তার বাবা হাদিস মিয়া (৬৫), চাচা ইদ্রিস আলী (৫০), আজিজুল হাকিম (৩৫) কে কুপিয়ে ও পিঠিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করা হয়। তিনি সহ আহত তিন চাচাকে ওইদিনই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাত দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত বৃহস্পতিবার রাত পৌনে ২টায় তার চাচা ইদ্রিস আলী মারা যান।

 

 

 

 

 

 

নিহত ইদ্রিস আলীর ভাই আজিজুল হাকিম জানান, আসামিদের বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনার সঙ্গে তারা জড়িত নন। আসামি পক্ষের লোকজন তাদেরকে মিথ্যা মামলায় ফাঁসাতে ষড়যন্ত্রমূলক নিজেদের বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে।স্থানীয় লোকজন জানান, ইদ্রিস আলীর মৃত্যুর খবর শোনার পর থেকে আব্দুল কাদিরসহ অপর আসামিরা বাড়ি থেকে পালিয়ে আত্মগোপন করে। এরপর থেকে দুর্বৃত্তরা পিকআপ ভ্যানের মাধ্যমে তাদের বাড়ি ঘরের মালামাল লুট করে নিয়ে যেতে ও কিছুক্ষণ পর আগুন জ্বলতে দেখেছেন।এ ব্যাপারে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, নিহতের ছোট ভাই শফিকুল ইসলাম ফারুক (৪৫) বাদী হয়ে ১৮ জনকে নামে ও অজ্ঞাত ৬ জনকে আসামি করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

 

 

 

 

 

 

এ মামলার আসামি আব্দুল কাদিরের স্ত্রী রোজিনা (৩৫) ও ভাতিজা আল মামুন (২৫) কে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, আসামি পক্ষের বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় এ পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি। তবে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর :

রাজনগরে প্রবাসীর বাড়িতে ডাকাতি
মালয়েশিয়ায় ভূমিধসে ৩ বাংলাদেশিসহ নিহত ৯
মঙ্গলবার থেকে শুরু বিসিএলের পঞ্চম রাউন্ড
শরণখোলায় পথসভায় ভোট চাইলেন কাস্তে মার্কার প্রার্থী শরিফুজ্জামান
সাধারণ লেবুর খোসার ৭টি ভিন্ন ব্যবহার
গাড়ির তাপে মাংস রান্না!
২২ বছর বয়সে ২৪ বিয়ে করলেন শরিফা
নারী শরীর কতটা চেনে পুরুষ! ‘স্ত্রী অঙ্গ’ নিয়ে সীমাহীন অজ্ঞতা
ঢাকা-বরিশাল রুটে বাড়ল লঞ্চের ট্রিপসংখ্যা
বউকে ফেলে দৌড়ে বিমানে উঠলেন ট্রাম্প!
‘সাত বিভাগীয় শহরে মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার চেষ্টা করছি’
কয়েকটি প্রেমমূলক কা।মুক চিত্র যা আজ রাতের জন্য আপনার মেজাজ সেট করতে নিশ্চিত সাহায্য করবে…
শেখ হাসিনাঃ জনগণই আওয়ামী লীগের শক্তি
ছাত্রের চুল কেটে বিপাকে শিক্ষক
প্রধানমন্ত্রীর দপ্তর থেকে একরামের স্ত্রীকে ফোন