প্রথমবার্তা,প্রতিবেদকঃ   পরকীয়ার শাস্তি হিসেবে প্রেমিক প্রেমিকাকে নগ্ন করে টানা দুদিন গাছে বেঁধে রেখেছে ক্ষুব্ধ গ্রামবাসী। সম্প্রতি ভারতের রাজস্থানে এই ঘটনা ঘটেছে। সেই ছবি আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। ঘটনার পর তরুণীর স্বামীসহ গ্রামের মোট ২৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

 

 

 

ভারতের সংবাদ মাধ্যম জানায়, রাজ্যের ভটেওয়ার গ্রামে ২৬ বছরের বিবাহিতার সাথে স্থানীয় এক যুবকের সম্পর্ক গড়ে ওঠে। একসময় স্ত্রীর পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে ক্ষুব্ধ স্বামী ভাঁওয়াল লাল গত ২০ জুন গ্রামের কিছু মানুষকে নিয়ে দুজনকে হাতে নাতে ধরে ফেলে। খবর পেয়ে তরুণীর মা, দুই ভাইসহ ৪ জন ভটেওয়ার গ্রামে ছুটে আসেন। স্বামী তাদেরও আটকে রাখেন।

 

 

 

 

 

পরে ভাঁওয়াল ও গ্রামের মুরুব্বিরা মিলে যুগলকে নগ্ন করে দুটি গাছের সাথে বেঁধে ফেলে। এভাবে তাদের টানা দুইদিন আটকে রাখা হয়। প্রতিহিংসায় নগ্ন যুগলের ছবি তুলে তা হোয়াটসঅ্যাপে পোস্ট করেন স্বামী ভাঁওয়াল লাল। সেই ছবি ছড়িয়ে পড়লে নড়ে চড়ে বসে পুলিশ।

 

 

 

 

 

 

বেশ কিছুদিন আগে ঘটলেও জড়িতদের খুঁজে গ্রেপ্তার করে পুলিশ। একই সাথে দায়িত্বে অবহেলার জন্য এক পুলিশ কনস্টেবলকে সাসপেন্ড করা হয়। রাজ্যের পুলিশ সুপার রাজেন্দ্র গয়াল জানিয়েছেন, বিষয়টি জেনেও পুলিশকে না বলায় কনস্টেবলকে এই শাস্তি দেয়া হয়েছে।