প্রথমবার্তা,প্রতিবেদকঃ  ব্যাপারটা শুনতে অদ্ভুতই বটে! তবে সেই অদ্ভুত জিনিসটাকে বাস্তবে রূপ দিতে যাচ্ছে জাপান। ২৯ জুলাই সেই দেশে খোলা হচ্ছে এমন একটি রেস্টুরেন্ট যেখানে প্রবেশ করতে হবে নগ্ন হয়ে। বিষয়টি কিন্তু বিশ্ববাসীর কাছে একেবারেই নতুন নয়। কারণ এরআগে লন্ডন ও মেলবোর্নে খোলা হয়েছে এমন দুটি রেস্তোরা। রেস্তোরাটির নাম দ্য অমৃত। জাপানে খোলা শাখাটি হবে তাদের চেইনে তৃতীয়।

 

 

 

 

 

ইচ্ছে করলেই যে আপনি সেই রেস্তোরায় খেতে যেতে পারবেন বিষয়টি কিন্তু নয়। এখানে প্রবেশে রয়েছে বেশকিছু শর্ত। যেগুলো মানলেই আপনি সেখানে প্রবেশের অনুমতি পাবেন। তবে হ্যাঁ আপনার বয়স কিন্তু হতে হবে ১৮ থেকে ৬০ বয়সের মধ্যে।

 

 

 

 

যে শর্তগুলো মানতে হবে:  ১. আপনার ওজন যদি অতিরিক্ত হয় তবে আপনি সেখানে প্রবেশের অনুমতি পাবেন না। কারণ স্থূলকায় মানুষের এই রেস্তোরায় প্রবেশ নিষেধ। বিএমআই অনুযায়ী আপনার ওজন মিলিয়ে তবেই রেস্তোরায় প্রবেশের অনুমতি পাবেন।

 

 

 

 

 

২. রেস্তোরায় প্রবেশের আগে আপনার সঙ্গে থাকা মোবাইল ও ক্যামেরাসহ সব প্রয়োজনীয় জিনিস কাউন্টারে জমা দিতে হবে যাতে কেউ কারও ছবি তুলতে না পারে।

 

 

 

 

 

৩. নিজেদের পোশাক খুলে পরতে হবে রেস্তোরা কর্তৃপক্ষের দেওয়া স্বচ্ছ অন্তর্বাস বা পেপার আন্ডার গার্মেন্টস।৪. এই রেস্তোরায় খেতে হলে আগাম বুকিং করতে হবে অনলাইনে। এছাড়া আগাম গুনতে হবে পুরো টাকাটাই।

 

 

 

 

 

 

এই রেস্তোরার অধিকাংশই খাবারই কিন্তু ল সেক্স এনরিচড ফুডস। এছাড়া যৌন উত্তেজনা প্রশমন করে এমন দ্রব্য মেশানো থাকবে খাবারে। নগ্নতার মধ্যে অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে না ঘটে সেই জন্যেই কর্তৃপক্ষের এমন সিদ্ধান্ত বলে জানা গেছে।