প্রথমবার্তা,প্রতিবেদকঃ   ঢাকার ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে তিনপি পদে একক প্রার্থীর নাম ঘোষণা করেছে স্থানীয় আওয়ামী লীগ। গতকাল রবিবার বিকেলে দক্ষিণপাড়া মুন্নু অ্যান্ড সন্স কমিউনিটি সেন্টারে উপজেলা ও পৌরসভার প্রতিটি ওয়ার্ড ,ইউনিয়ন, পৌরসভা ও উপজেলার কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতাদের নিয়ে বৈঠক করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রার্থী বাছাই পর্ব শেষ করেন। পরে একক প্রার্থীদের নাম ঘোষণা করেন স্থানীয় এমপি বেনজীর আহমদ।বৈঠক সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে মনোনয়ন প্রত্যাশীরা প্রথমে নিজেদের মধ্যে সমঝোতা করে একমত পোষণ করতে ব্যর্থ হয়। পরবর্তীতে তৃণমূল নেতাদের মতামত নিয়ে সিনিয়র নেতারা একক প্রার্থীর নাম স্থানীয় এমপির ওপর দায়িত্ব অর্পণ করেন। পরে স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ প্রার্থীদের নাম ঘোষণা করেন।

 

 

 

 

 

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাইশাকান্দা ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তাকে মনোনীত করা হয়।ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আবুল কাশেম রতন বলেন, প্রার্থীরা নিজেদের মধ্যে সমঝোতায় একমত না হতে পেরে সিনিয়র নেতারা একক প্রার্থীর নাম ঘোষনা করার জন্য স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ ওপর দায়িত্ব অর্পণ করা হয়। এতে সকলেই তা মেনে নিয়েছে।

 

 

 

 

 

 

উল্লেখ্য, চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধার সম্পাদক বাইশাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা কৃষক লীগের সভাপতি বালিয়া ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান আহম্মদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সানোড়া ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেকসহ সম্পাদক মনোয়ার হোসেন ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের আইন বিষয়ক সম্পাদক ও বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা।অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী ছিলেন বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেন ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন।

এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান মনোনয়নপ্রত্যাশী ছিলেন সেলিনা, জয়া, সুরাইয়া ও আমেনা বেগম।

এই বিভাগের আরো খবর :

ডাক্তারের বদলে চিকিৎসক যখন বিড়াল
ফেনীতে ১২টি মসলা মিলে তালা, দুই লাখ টাকা জরিমানা
ব্যাংকিং খাতকে প্রশ্নবিদ্ধ করছে ঋণের উচ্চ সুদ
নাটোরে শিশু ধর্ষণ ও হত্যার দায়ে দুইজনের ফাঁসি
মার খেয়েও ক্যামেরা সরাননি নারী সাংবাদিক
গুঁড়িয়ে দিল পাকিস্তানের পাঁচ সেনা ক্যাম্প
২৫২ কোটি টাকার আউশ বানের জলে নষ্ট হলো
রমরমা ঢাকায় মাদক বাণিজ্য....
ট্রাফিক সপ্তাহ শুরু: পয়েন্টে পয়েন্টে চলবে তল্লাশি
মেহেরপুরে তিনটি বোমা ও গুলিসহ গ্রেপ্তার ২
ডিআইজি মিজানের জামিন নামঞ্জুর
হাইকোর্টের রুল: কেন মৃত্যুদণ্ড নয় শিশু ধর্ষণের শাস্তি......
গ্রিন ইউনিভার্সিটিতে শহীদের স্মরণ বাংলার ব্যবহার সর্বজনীন করার দাবি
নির্যাতিতা আরেক গৃহবধূর ভিডিও ভাইরাল সৌদিতে
কে এই ‘জজ মিয়া’