প্রথমবার্তা,প্রতিবেদকঃ   সহজ, সরল মেয়ে রিনা (ছদ্মনাম)। ২০১৩ সালে মাধ্যমিক পাশ করে নিজ জেলারই একটি কলেজে ভর্তি হয়। কলেজ জীবনটা ভালোই কাটছিল রিনার।২০১৫’র ফেব্রুয়ারিতে রিনার উচ্চ মাধ্যমিকের মডেল টেষ্ট চলছিল। প্রথম পরীক্ষার দিন দশ মিনিট লেট করার কারণে অটো-রিকশায় ওঠে রিনা।কিছু দূর যাওয়ার পরেই অটো-রিকশায় ওঠে আকাশ (ছদ্মনাম)। আকাশ রিনার কাছে তার নাম এবং পরিচয় জানতে চান। রিনাও সহজভাবে তার পরিচয় দেয়।

 

 

 

আকাশ জানায় সে ঢাকায় থাকে। ভবিষ্যতে রিনার ভর্তি সংক্রান্ত কোন বিষয়ে সাহায্যের দরকার হলে তিনি রিনাকে সাহায্য করতে পারবেন। তার বাসা রিনার বাসার কাছেই। এরপর রিনার ফোন নম্বর চায় আকাশ। রিনাও নম্বর দিয়ে দেয়।এরপর মাঝে মাঝেই রিনার সাথে আকাশের ফোনে কথা হতো। তাছাড়া ফেসবুকেও নানান সময় মেসেজ আদান-প্রদান হতো।

 

 

 

কিছুদিন পরে আকাশ জানায় তার বাবা মারা গেছেন। এরপর আকাশের বাবা হারানোর কথা ভেবে রিনা আকাশকে সহানুভূতি দেখায়। এরপর আকাশের পাশে দাঁড়ায় রিনা। ধীরে ধীরে সম্পর্কে জড়ায় রিনা ও আকাশ। এরপর একমাস পরে আকাশ জানায়, তার মাও মারা গেছে। আকাশ জানায় এখন তার একমাত্র সম্বল রিনা। শেষে রিনা শান্তনা দেয় আকাশকে। দেখে করে আকাশ-রিনা।

 

 

 

পরে হঠাৎই একদিন রিনা জানতে পারে আকাশের বাবা-মা মারা যায়নি। একপর্যায়ে রিনা জানতে পারে আকাশ বিবাহিত। তাছাড়া আকাশ অনেক মেয়ের সাথে একই ধরণের প্রতারণা করে আসছে।এরপর একদিন রিনার হলের সামনে থেকে আকাশ রিনাকে তুলে নেওয়ার চেষ্টা করে। রিনাকে হত্যার হুমকি দেয় আকাশ।

 

 

 

রিনা তার সাথে দেখা না করলে রিনার বিষয় সব ওর বাবাকে জানিয়ে দেবে আকাশ। হুমকি-ধামকির এক পর্যায়ে রিনা তার বড় ভাইকে পুরো বিষয়টি জানায়।পরে একদিন পর রিনাকে জোড় করে নিয়ে আকাশ একটা বাসে ওঠে এবং বলে আজ তাকে খুন করবে। ফোনে অনেকের সাথে কথা বলে আকাশ। রিনা বুঝতে পারে আজ তাকে মেরে ফেলবে আকাশ। তখন রিনা তাকে তুলে নেওয়ার বিষয়টি তার সেই বড় ভাইকে জানায়। এরপর কৌশনে ফোন দিয়ে ওই বড় ভাইকে জানায় তার লোকেশনটা।

 

 

 

এরপর আকাশের বড় ভাই লোক পাঠিয়ে উদ্ধার করে রিনাকে। তখন আকাশের ব্যাগ থেকে উদ্ধার হয় বড় একটি চাকু। তখন পুরো বিষয়টি বুঝতে পারে রিনা। আকাশের সব তথ্য জেনে যাওয়া আকাশ রিনাকে খুনের পরিকল্পনা করেছিল। কিন্তু চাতুরতায় শেষ মেষ রক্ষা পায় রিনা। বেঁচে যায় একটি প্রাণ। (এই লেখাটি বেসরকারি একটি টেলিভিশনের ফাঁদ অনুষ্ঠানের অবলম্বনে করা)

এই বিভাগের আরো খবর :

বোন রেনুকে নিয়ে ভাই রিয়াজ মাহমুদের হৃদয় বিদারক পোস্ট
মৃতের সঙ্গে দৈনন্দিন জীবনযাপনই এই গ্রামের রীতি
ইবির অধীনে ফাযিলের ফল প্রকাশ রোববার
শীত ‘আসি আসি’ ভাব, পিঠা বিক্রিও বাড়ছে
শিবপুরে বিএনপির নির্বাচনী কার্যালয়ে হামলা, গুলিবিদ্ধ ১
শিশুটি কে?
ঝিনাইদহে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর কারাদন্ড
দুই কোটি মানুষের কর্মসংস্থান মৎস্য খাতে
মানবাধিকার কর্মী আসমা জাহাঙ্গীরের মৃত্যুতে শ্রমিক নিরাপত্তা ফোরামের শোক প্রকাশ
ছাত্রশিবিরের ছেলেদের এজেন্ট করার অডিও ফাঁস মেজর হাফিজের
পাঁচ নারীর হাতে রোকেয়া পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী
মিষ্টি আলু কেন খাবেন? জেনে নিন..
সৌদি তরুণদের প্রশিক্ষণ দেবে গুগল
অণ্ডকোষের আকার কি মিলনের ক্ষেত্রে কোন প্রভাব ফেলে?
মিলন শেষে যে কাজগুলো মনের ভুলেও করবেন না