প্রথমবার্তা,প্রতিবেদকঃ    বেশির ভাগ ক্ষেত্রেই দেখা যায় আমাদের দেশের ছেলেরা সেক্সের সময় মেয়েদের আনন্দ দেওয়ার চেয়ে তাদেরকে লোভনীয় খাদ্যের মত গপাগপ গিলতেই বেশি পছন্দ করে। ছেলেদের এই রাক্ষুসে মনোভাবের কারনেই অনেক সময় দেখা যায় যে তারা তাদের সম্পর্ক টিকিয়ে রাখতে ব্যর্থ হয়। এমনকি এরফলে বিয়ের মত অনেক বন্ধনও ধ্বংসের মুখে পড়ে যাচ্ছে, পরকীয়া প্রেমের সূত্রপাত ঘটছে। এর মূল কারনই হল সেক্স ও মেয়েদের যৌন ইচ্ছা- আকাঙ্খা সম্পর্কে ছেলেদের স্বচ্ছ ধারনার অভাব।

 

 

 

সেক্সের শুরুতেই সঙ্গিনীকে আদরের সাথে চুমু না খেয়ে তার যৌনকাতর স্থানগুলোতে (স্তন, যোনি, নিতম্ব, নাভী ইত্যাদি) চলে গেলে তার ধারনা হতে পারে যে আপনি তাকে টাকা দিয়ে ভাড়া করে দ্রুত সেই টাকা উসুল করার চেষ্টা করছেন।গভীরভাবে ভালোবাসার সাথে সঙ্গিনীকে চুমু খাওয়া দুজনের জন্যই প্রকৃতপক্ষে এক অসাধরন যৌনানন্দময় সেক্সের সূচনা করে।অনেক ছেলে এমনভাবে সঙ্গিনীর বোটা আঙ্গুল দিয়ে মোড়ায় যেন তারা রেডিও টিউন করছে।এটা ঠিক নয়। হতে পারে বোটা মেয়েদের স্তনের সবচেয়ে স্পর্শকাতর স্থান, কিন্ত শুধুই বোটায় এরকম করলে সেটা আনন্দদায়ক নয়, বরং কিছুটা যন্ত্রনাদায়ক।

 

 

 

 

বেশীরভাগ সময়ই দেখা যায় ছেলেরা মেয়েটির স্তন হাতের কাছে পাওয়া মাত্রই এমনভাবে টিপা শুরু করে যেন ময়দা মাখাচ্ছে। কিছু মেয়ে এরকমটা পছন্দ করলেও বেশীরভাগ মেয়েই চূড়ান্ত উত্তেজিত হওয়ার আগে এরকম করাতে বেশ ব্যথা পায়।

এই বিভাগের আরো খবর :

সাংবাদিকসহ নিহত ১০,সোমালিয়ায় ভয়াবহ জঙ্গি হামলা
বঙ্গবন্ধু স্যাটেলাইটের মালিকানা ও নিয়ন্ত্রণ নিলো বাংলাদেশ
নবীগঞ্জে বিএনপির জনসভা থেকে ২১ জনকে আটক
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের রামগঞ্জ আনসার ব্যাটালিয়ন পরিদর্শন\
ওয়াজ-মাহফিলের ওপর বিধিনিষেধে বাবুনগরীর প্রতিবাদ
‘বাংলাদেশ ফেরত রোহিঙ্গাদের আটক ও নির্যাতন করা হয়েছে’
নির্লজ্জ ভোট ডাকাতি হয়েছে: বঙ্গবীর
নেপালে ফের দুর্ঘটনার কবলে বিমান, বেঁচে গেলেন ২৬ যাত্রী
স্বপ্নের স্কুলে ভর্তি হলো মণিরামপুরের লিতুনজিরা, ক্ষমা চাইলেন প্রধান শিক্ষক
রাশিয়ার নির্বাচন ঘিরে আসলে হচ্ছেটা কী?
জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ
ব্যাংককে নায়কের সঙ্গে বুবলী, খবর দিলেন নায়িকা!
সারাদিন ঘুম ঘুম পায়, কারন…..?
আন্টি, বিরক্ত করার জন্য খুবই দুঃখিত আমি!
১০হাজার পা না হাঁটলে ১০০ পুশ আপের শাস্তি দিচ্ছে এই অফিস