প্রথমবার্তা,প্রতিবেদকঃ  ঘুমের মধ্যে বা অবচেতন মনে যৌন আকাঙ্ক্ষা সকলের মধ্যেই জাগে। তবে প্রশ্ন হল, সেই আকাঙ্ক্ষার বশে পড়ে কী কী ভাবনা খেলা করে মনের গভীরে। সেই প্রশ্নেরই উত্তর খোঁজার চেষ্টা করলেন ইন্ডিয়ানার বল স্টেট বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জাস্টিন লেহমিলার। ৪১৭৫ জনের মধ্যে পরীক্ষা চালিয়ে ‘সানডে টাইমস’ ম্যাগাজিনে যৌন আকাঙ্ক্ষা সংক্রান্ত নয়া তথ্য প্রকাশ করলেন তিনি। সকলের সামনে তুলে ধরলেন, অবচেতন মনের কোন কোন যৌন আকাঙ্খা হামলা করে আপনার মনে।

 

 

 

 

১। গবেষণায় উঠে এসেছে, ঘুমের মধ্যে বা অবচেতন মনে একের বেশি সঙ্গীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন প্রায় ৮৯ শতাংশ মানুষ। তাদের বাসনা, থ্রি-সাম বা এর চেয়ে বেশি সংখ্যক সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে যৌনতাকে উপভোগ করা। সেক্ষেত্রে তাদের স্ত্রী বা স্বামী ছাড়াও অন্য কারওর সঙ্গেও যৌনতায় লিপ্ত হতেও তাদের আপত্তি নেই।

 

 

 

২। গবেষণায় অংশগ্রহণ করা একটা বড় অংশের মানুষ জানিয়েছেন, রোজকার এক ঘেয়ে যৌনতা তাদের আর পছন্দ নয়। রোজই মনের গভীরে তাদের হাতছানি দিচ্ছে উন্মত্ত যৌনতা। সফটকোর নয় তাদের আকাঙ্ক্ষা হার্ডকোরের প্রতি বেশি তীব্র হয়েছে।

 

 

 

 

 

৩। গবেষক জাস্টিন লেহমিলার জানিয়েছেন, ঘরের মধ্যে একঘেয়ে সেক্স লাইফের মজা নিতে নিতে তারা ক্লান্ত। এবার জীবনে কিছু রোমাঞ্চ চান। সেজন্য বদ্ধ ঘরের বাইরে বিভিন্ন জায়গায় সেক্স করার পক্ষপাতী এরা। আর সেই স্বপ্নই তাদের রোজ তাড়িয়ে বেরায় বলে জানিয়েছেন ওই বৃহত্‍ অংশের মানুষ। কেবল সেক্সের স্থান নিয়েই তাদের সমস্যা নয়, কোন পজিশনে সেক্স করবেন সেই নিয়েও মনে মনে নিজস্ব ভাবনা তৈরি করে ফেলেছেন অনেকে। পুরুষদের একটা বৃহদাংশ নাকি জানিয়েছেন, নিজের সঙ্গিনীর সঙ্গে ডগি স্টাইলে সেক্স করার ফ্যান্টাসি রয়েছে তাদের মনের গভীরে।

 

 

 

 

৪। গবেষণায় উঠে এসেছে একটা চাঞ্চল্যকর তথ্য। একটি অংশের নারী ও পুরুষ উভয়ই নাকি জানিয়েছেন, নিজের সঙ্গী বা সঙ্গিনীর চেয়ে অন্যের সঙ্গী বা সঙ্গিনীর প্রতি অনেক সময় আকর্ষণ বোধ করেন তারা। স্বপ্নে মাঝেমধ্যেই তাদের সঙ্গে যৌন উন্মাদনায় মেতে উঠতে চান। জীবনে কমপক্ষে একবার এই ফ্যান্টাসিদের কাছে পাওয়ার বাসনা রয়েছে

এই বিভাগের আরো খবর :

নির্বাচন থেকে সরে যাব না: ড. কামাল (ভিডিও)
সৌদি নারীদের বোরকা পরতে হবে না
'আল্লাহ' লেখা গোশতের টুকরা কি খাওয়া যাবে?
আমার সানি লিওন হতে আপত্তি নেই, এ কী বললেন মিমি!
কাশ্মীরে বাইরের কোম্পানি বসাতে জমি খুঁজছে ভারত
গুজব ও উস্কানিমূলক ভিডিও ছড়ানোর দায়ে আটক ৮
বিএনপিরও ক্ষমা চাওয়া উচিত
আ’লীগকে ক্ষমতায় বসাতে ভয়ঙ্কর গোপন তৎপরতায় ডিসিরা: বিএনপি
হঠাৎ শারীরিক মেলামেশা বন্ধ করলে মেয়েদের যে সমস্যাগুলি হবে
ভুবনেশ্বরের বোলিং দেখে মনে হচ্ছিল উবার ডেকে হোটেলে ফিরে যাই
২৯ জন এমপি প্রার্থী হতে চান চার দলের গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে.....
গাইবান্ধায় ৪ পুলিশ হত্যা মামলার আদালতে চার্জ গঠন
উইমেন পুলিশ অ্যাওয়ার্ড পেলেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার
সৌদি সফরে যাচ্ছেন হারিরি, কোনো শঙ্কা নেই তো?
পশ্চিমবঙ্গে বিজেপির উত্থান, বামফ্রন্টের পতন