স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ  বাংলাদেশ ডিপ্লোমা কৃষিবিদ ঝিনাইদহ জেলা শাখার ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কার্যালয়ের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বদর উদ্দিন জানান, সকাল ৯ টা থেকে শুরু হয়েছে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

 

 

 

 

 

 

 

১’শ ৮৩ জন ভোটারের মধ্যে ১’শ ৭৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। শনিবার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে কুরবান আলী নির্বাচিত হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে মনিরুজ্জামান, সহ-সভাপতি অমলেন্দু কুমার প্রামানিক, যুগ্ম-সম্পাদক শাহিনুর রহমান তুষার, সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আনারুল হক, অর্থ সম্পাদক মিলন কুমার ঘোষ,

 

 

 

 

 

দপ্তর সম্পাদক মেসবাহ আহামেদ, প্রচার প্রকাশনা ও তথ্য বিষয়ক সম্পাদক শামীম হোসেন, চাকরী ও আইন বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মনোজিৎ কুমার বিশ্বাস, গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মনিশংকর বিশ্বাস, মহিলা সম্পাদক ফাতিমা জাহান, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহিদী হাসান ও মসলেহ উদ্দিন তুহিন নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন। নব-নির্বাচিত এই নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।