প্রথমবার্তা,গোদাগাড়ী প্রতিনিধি:  রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: রেজাউল করিমকে জেল হাজতে প্রেরণ করেছেন বিজ্ঞ আদালত। বাদী পক্ষের আইনজীবি সানোয়ার ইসলাম রনজু জানান, সাবেক অধ্যক্ষ রেজাউল করিম আমার মক্কেলের নিকট হতে  কলেজে চাকুরী দিবে বলে প্রতারণার মাধ্যমে ৮ লাখ টাকা আত্মসাৎ করেন।

 

 

 

 

 

আমি চাকুরী দেন নি টাকা ফেরতও দেন  নি। এ ব্যপারে রাজশাহী বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আমলী আদালত (সি.এম.এম আদালতে) মামলা করি, যার নং ৬৭ সি/১৯  এবং পুরাতন ১৫৮/১৭ এবং  ধারা ৪০৬/৪২০ আসামী সাবেক অধ্যক্ষ রেজাউল করিম এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী ছিল। তিনি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত জামিন না মজ্ঞুর করে জেল হাজতে প্রেরণ করেন।

 

 

 

 

 

মামলার বাদী মোঃ শিমুল সরকার জানান, আমাকে রাজাবাড়ী ডিগ্রী কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক হিসেবে নিয়োগ দোয়ার জন্য বিভিন্ন সময়ে প্রতারণা করে ৮ লাখ টাকা আদায় করেন। কলেজের প্যাডে নিয়োগ পত্র প্রদান করেন। ২০১৫ ইং  সালের ৩ নভেম্বর আমি যোগদান করি কিন্তু কলেজে গিয়ে জানতে পারি ওই নিয়োগ পত্র সম্পুর্ণ ভূয়া, প্রতারণা করে বিভিন্ন সময় আমার দেয়া ৮ লাখ টাকা আত্মসাৎ করেছেন। টাকা চাইতে গেয়ে প্রতারণার মাধ্যমে সময় ক্ষেপন  করেন।

 

 

 

 

 

 

তাই আদালতে মামলা করি। কলেজ গর্ভনিং বডির সভাপতি, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোঃ শাহাদুল হক জানান, ৮ লাখ টাকা আত্মসাতের মাললায় সে জেল হাজাতে গেছেন, তার বিরুদ্ধে বঙ্গবন্ধুর ছবি ভাংচুর, আরও তিন জন শিক্ষককে  শিক্ষাবোর্ডর কগজপত্র জালিয়াতির মাধ্যমে  নিয়োগ দেয়ার  মামলাসহ অনেক প্রতারণার অভিযোগ রয়েছে।

 

 

 

 

 

কলেজ অধ্যক্ষ সেলীম রেজা বলেন, আমি অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার গ্রহন করার পর আরও ৩জন তাকে  লাখ লাখ টাকা দিয়েও নিয়োগ পান নি এমন মরাত্বক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এই বিভাগের আরো খবর :

আদালতে হলি আর্টিজান মামলার আসামিরা
আইনজীবীদের ক্ষোভ, দুদুর জামিন আ’লীগ নেতার অনাপত্তিতে
অবিশ্বাস্য! হারিয়ে যাওয়া মেয়েকে ফিরে পেলেন দুই যুগ পরে!
অটোরাইস মি‌লে ট্রাকচাপায় শ্রমিক নিহত
সকাল সাড়ে ৮টায় ঈদের প্রধান জামাত জাতীয় ঈদগাহে
'ফেসবুকে উসকানিকারীদের বিষয়েও তদন্ত করছি'
জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরু
পুলিশ পাহারায় রাস্তা কার্পেটিংয়ের কাজ শুরু,পুলিশ পাহারায়
বদলে যাওয়া সাকিব আল হাসান
যে দেশে পিরামিড মিসরের চাইতেও বেশি
'মুক্তিযুদ্ধে বিরোধিতাকারীদের পরিচয় পাঠ্যসূচিতে থাকা আবশ্যক'
রায়ের কপি নিয়ে সরকার ছলচাতুরি করছে : মওদুদ
ধরা পড়ল শিক্ষক ও কলেজছাত্রী অনৈতিক কাজের সময়
আবরার হত্যার মূল উস্কানিদাতা রুমমেট মিজান
নিলামে উঠছে 'রুস্তমে' পরা অক্ষয়ের পোশাক