প্রথমবার্তা, প্রতিবেদক:   অনেকদিন ধরেই পেশাগত কাজের খবরে নেই মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। ক্যারিয়ারে কাজ দিয়ে যতটা না আলোচনা-সমালোচনায় ছিলেন, তার চেয়ে বেশি ছিলেন নানা গসিপিং দিয়ে। তার সোশ্যাল নেটওয়ার্কিং এক্টিভিটি দেখে মনে হয়, কাজের বাইরে সেখানে বড় একটা সময় ব্যয় করছেন তিনি। এদিকে ইনস্টাগ্রামে তিনি একটি জিআইএফ অ্যানিমেটেড ছবি শেয়ার করেছেন। এরপর থেকেই চলছে আলোচনা-সমালোচনা। সেটি নিয়ে জল ঘোলা হচ্ছে চারিদিকে।

 

 

 

 

ওই ছবিতে পিয়া বিপাশার সঙ্গে থাকা ছেলেটি কে? কৌতূহল নিয়ে জানতে চেয়ে মন্তব্য করেছেন অনেকেই। জিআইএফ- ছবির ক্যাপশনে পিয়া লিখেন ‘বেস্ট ফ্রেন্ড ফরএভার’। কিন্তু ছেলেটির বিষয়ে তথ্য খুঁজতে গিয়ে তেমন কিছু পাওয়া যায়নি।সম্প্রতি পিয়া দেশের বাইরে রয়েছেন বলে জানা যায়। এর আগে প্রাণ লাচ্ছির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন পিয়া বিপাশা।

 

 

 

 

 

হাবিব ওয়াহিদের ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ শিরোনামের গানে মডেল হয়ে কিছুটা প্রশংসা কুড়িয়েছেন পিয়া বিপাশা। এরপর ২০১৭ সালের মাঝামাঝি ঢাকার ইয়াবা ডন কার্লোস গ্রেফতার হওয়ার পর আলোচনায় আসেন পিয়া। সে সময় বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়, কার্লোসের ‘বিশেষ বান্ধবী’ ছিলেন পিয়া।

 

 

 

 

 

বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পিয়া। কিছুদিন পরে ছবি থেকে বাদ পড়েন পিয়া। প্রথমে তিনি বাদ পড়ার কারণ সম্পর্কে তেমন কিছু বলেননি। পরে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অনৈতিক প্রস্তাবের অভিযোগও করেছিলেন পিয়া।