প্রথমবার্তা, প্রতিবেদক:   বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি দ্বিতীয়বারের মত মা হতে চলেছেন। এর আগে ২০১৫ সালে প্রথম ছেলে সন্তানের মা হয়েছিলেন তিনি। সে সময় তার ওজন হয়েছিল ১০২ কিলোগ্রাম। এর আগে বহু বার অনস্ক্রিন শরীরী হিল্লোলে দর্শকদের মন জয় করেছেন এই অভিনেত্রী। কিন্তু সন্তানসম্ভবার সময় নিজের ফিটনেস ঠিক থাকে না। আর তখন দর্শকরা সেটা নিতে পারে না।

 

 

 

সমীরা ভারতীয় গণমাধ্যমকে জানান, ‘আমি বিয়ের কয়েক মাসের মধ্যেই সন্তানসম্ভবা হয়েছিলাম। ভেবেছিলাম সন্তান জন্মের পরই ফের কাজে ফিরব। কিন্তু ফেরা হয় নি। চিকিৎসক আমাকে চার-পাঁচ মাস বেড রেস্ট নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। ফলে ওজন হয়েছিল ১০২ কিলোগ্রাম। তখন গ্ল্যামার ইন্ডাস্ট্রির লাইফস্টাইল মেনটেন করা সম্ভব হয়নি।’

 

 

 

 

তিনি জানান, ব্যক্তি জীবনে যা-ই পরিবর্তন হোক না কেন তা নিয়ে ক্যামেরার সামনে যাওয়া যাবে না। দর্শক সব সময় নায়িকাদের পারফেক্ট দেখতে পছন্দ করেন। লাইমলাইটে থাকার এই একটা সমস্যা।

 

 

 

 

তিনি আরও বলেন, এক সময় আমাকে সেক্সি স্যাম বলা হতো। কিন্তু ছেলে হওয়ার আগে বাড়ি থেকে বের হলে লোকে আমাকে চিনতে পারত না। তারপর ওজন কমিয়েছি। থেরাপির সাহায্য নিয়েছি। নিজেকে বুঝিয়েছি মা হিসেবে, স্ত্রী হিসেবে বা অভিনেত্রী হিসেবে আমি কী চাই।

 

 

 

 

খুব শিগগিরই কাজে ফিরবেন বলে জানিয়েছেন সমীরা রেড্ডি। দ্বিতীয়বারের মত মা হতে যাচ্ছেন তিনি। এখন তার কাছে পরিবারের প্রায়োরিটি সবচেয়ে বেশি।