প্রথমবার্তা, প্রতিবেদক:  ভাইরাল হল দঙ্গলকন্যা খ্যাত সানিয়া মালহোত্রার উদ্দাম নৃত্য। সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝেমধ্যেই ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন নিজের নাচের ভিডিও। গতকাল ছিল আন্তর্জাতিক নৃত্য দিবস। নিজের মিশ্র নাচের ভিডিও শেয়ার দিয়ে দিনটি উদযাপন করেছেন সানিয়া।নিজের ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্টে ওই ভিডিওটি শেয়ার দিয়ে ভক্তদের নৃত্য দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘বিশ্ব নৃত্য দিবসের শুভেচ্ছা।’ ভিডিওটি শেয়ারের পরেই মন্তব্য-ঘরে এই অভিনেত্রীর নাচের প্রশংসায় মাতেন ভক্তরা।

 

 

 

 

নৃত্যপ্রিয়দের কাছে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন সানিয়া মালহোত্রা। তাঁর নাচের বিভিন্ন ফর্ম ও শরীরভঙ্গি যে কারো হৃদয়ে দোলা দিয়ে যাবে। অভিনয়ে ক্যারিয়ার শুরু করলেও নাচ শেখান সানিয়া, নিজেও সুপ্রশিক্ষিত নৃত্যশিল্পী।ইনস্টাগ্রামে শেয়ার করা সানিয়ার ভিডিওটি এ পর্যন্ত সাড়ে চার লাখের বেশিবার দেখা হয়েছে। টুইটারেও দেখেছেন অসংখ্য দর্শক।

 

 

 

 

 

সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান সানিয়া মালহোত্রা। এরপর বেশ কয়েকটি দারুণ সিনেমায় কাজ করেছেন। তাঁর নাচের জাদুতে মোহাবিষ্ট নেট দুনিয়া।যতবারই এই অভিনেত্রী পর্দায় হাজির হয়েছেন, এনেছেন নতুনত্ব। প্রকাশ করেছেন নিজস্ব নৃত্যশৈলী। যা হোক, শুধু অন-স্ক্রিনের তারকাই নন সানিয়া মালহোত্রা, বাস্তব জীবনেও নৃত্যপ্রিয়। অভিনয়ের সামর্থ্য তো দেখিয়েছেন কয়েক সিনেমায়। ‘দঙ্গল’, ‘পটাকা’, ‘বাধাই হো’ ও সাম্প্রতিক ‘ফটোগ্রাফ’ তাঁকে নিয়ে গেছে অন্য উচ্চতায়। আর সামাজিক মাধ্যমে নাচের ভিডিও দিয়ে অবিরাম জয় করে চলেছেন অনুরাগীর মন।

 

 

 

 

 

ব্যালেট ও কনটেম্পোরারি নাচে সুপ্রশিক্ষিত সানিয়া মালহোত্রা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট জনপ্রিয় গানের তালে নাচের ভিডিওতে ভরপুর। অনলাইনে প্রায়ই ঝড় তুলছেন তিনি।সানিয়া মালহোত্রাকে আগামীতে অনুরাগ বসুর একটি সিনেমায় দেখা যাবে। শুটিংও শুরু করেছেন। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আদিত্য রায় কাপুর।