প্রথমবার্তা, প্রতিবেদক:   ছোট পর্দার জনপ্রিয় জুটি অভিনেতা আফরান নিশো ও অভিনেত্রী তানজিন তিশা। তরুণ নির্মাতা আলোক হাসান আসছে ঈদের জন্য নির্মিত ‘নয়নতারা’ শিরোনামের নাটকে এই দুই তারকাকে বৈচিত্র্যময় দুই চরিত্রে হাজির করছেন। সেখানে একজন নেশাগ্রস্ত যুবক ও একজন নিশিকন্যার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নিশো-তিশাকে।

 

 

 

 

সম্প্রতি রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন করা হয়েছে।নাটকটির গল্পে দেখা যাবে, সবকিছু হারিয়ে হতাশায় ডুবে যান আফরান নিশো। একটা সময় তিনি বিভিন্ন মাদক সেবনে আসক্ত হয়ে পড়েন। রাতে নেশা করে বাসায় ফেরেন। একদিন রাতে মাতাল অবস্থায় তানজিন তিশার সঙ্গে নিশোর পথে দেখা হয়। তিশা পেশায় যৌনকর্মী! অবশ্য সুশীল সমাজের ভাষায় বলা হয়ে থাকে নিশিকন্যা। ওই রাতে তানজিন তিশাকে তার বাড়িতে নিয়ে যায় নিশো।

 

 

 

 

 

এভাবেই এগোতে থাকে নাটকটির গল্প। তবে শেষ টা অন্যরকম বলে জানান নির্মাতা আলোক হাসান। তিনি বলেন, এটা আমার স্বপ্নের প্রজেক্ট। আমি ভীষণ আশাবাদী কাজটি নিয়ে।এর আগে তিনি ‘চিরকুট’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। এবার ‘নয়নতারা’ তার পরিচালিত দ্বিতীয় কাজ।

 

 

 

 

 

‘নয়নতারা’ নাটকের মূল গল্প তুলি বাশারের এবং চিত্রনাট্য করেছেন নির্মাতা শামীম আহমেদ রনি।জানা গেছে, ঈদে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচার হবে। এর পাশাপাশি ইউটিউবেও পাওয়া যাবে নাটকটি।