প্রথমবার্তা, প্রতিবেদক:   বাথরুমে বসে ভেংচি কেটে সেলফি তোলার পর সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন এক মডেল। তারপর ওই মডেলের সেলফি ভাইরাল হয়ে গেছে। মডেলের ফলোয়াররা খুঁজে বের করেছেন সেই সেলফিতে দেখতে পাওয়া বাথরুমের অসঙ্গতি।জিহ্বা বের করে স্বল্পবসনা কাপড়ে বসে থেকে ছবিটি তোলেন মডেল পাউলা সোফিয়া। তবে মডেলের থেকে তার বাথরুমের দিকেই নজর বেশি গেছে নেটিজেনদের। তারা খুঁজে বের করেছেন মডেলের বাথরুমের কিছু অসঙ্গতি।

 

 

 

 

 

অনেকেই সোজা ভাষায় জানিয়ে দিয়েছেন, তার বাথরুমের ডিজাইন একেবারেই জঘন্য রকমের। পোস্ট করার পরপরই তাতে ২৭ হাজার লাইক পড়ে এবং তিন হাজার বার রিটুইট করা হয়।একজন মন্তব্য করেছেন, টয়লেটটি চার্জ হচ্ছে। আর টিস্যু পেপার রয়েছে বেসিন থেকে এক হাজার ফুট দূরে।

 

 

 

 

 

আরেকজন লিখেছেন, বাথরুমে বসে টিস্যুর জন্য আরেকজনের কাছে সাহায্য চাইতে হবে। টয়লেটের বেসিনের নিচে তোয়ালে রাখার জায়গা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন।

 

 

 

 

 

এসব ব্যাপারে পাউলা বলেন, আমি প্রথমে ভেবেছিলাম পোস্টটি ডিলিট করে দেব। পরে ভাবলাম, পোস্টটি থাকুক। আমার বাথরুমে কোথায় কী লাগানো আছে এসব নিয়ে ভাবি না। কেবল দেখাতে চেয়েছিলাম, সেখানে আমাকে কেমন দেখায়।

 

 

 

 

 

 

তার পরেও বিষয়টি নিয়ে সমালোচনা করছেন নেটিজেনরা। তারা কোনোভাবেই বুঝতে পারছেন না, বেসিনের নিচে কী করে তোয়ালে রাখার জায়গা হতে পারে এবং টিস্যু পেপার অনেক দূরে রাখার জায়গা হয়। আর চার্জারইবা কেন কমোডে লাগানো।