প্রথমবার্তা, প্রতিবেদক:প্রেম বা ভালোবাসার জন্য নেই কোনো নির্দিষ্ট বয়স, নেই কোনো নির্দিষ্ট সময়। ভালোবাসার কোনো মৃত্যু নেই, নেই কোনো সংজ্ঞা। ভালোবাসা অসীম। তাইতো ইতিহাসের পাতায় ভালোবাসার জন্য সিংহাসন ত্যাগ, অর্থ প্রাচুর্য ত্যাগ এমনকি জীবন বিসর্জন দেওয়ার ঘটনাও রয়েছে। রয়েছে কম বয়সী ছেলে বা মেয়ে বেশি বয়সী নারী বা পুরুষকে বিয়ে করতে। আর এই রকমই একটি ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে ওহাইও রাজ্য

 

 

 

 

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ওহাইওতে একশ বছর বয়সী এক ব্যক্তি একশ দুই বছর বয়সী এক নারীকে ভালোবেসে বিয়ে করেছেন। জন কুক সিনিয়র এবং ফিলিস ভালোবেসে এক বছর ডেট করার পর বিয়ের কাজটা শেষ করেছেন গত সপ্তাহেই।ফিলিস নামের ওই নারী জানান, সত্য বলতে আমরা দু’জন একে অপরের প্রতি প্রেমে পড়েছিলাম। আমাদের এই খবর শুনে অনেকেই বয়সের দিকে নজর দিতে পারেন। কিন্তু এটাই সত্য আমরা একে অপরকে ভালোবাসি।

 

 

 

 

এর আগে জন কুক সিনিয়র এবং ফিলিস দু’বার বিয়ে করেছেন। এটি তাদের তৃতীয় বিয়ে। সিলেভানিয়ায় কিংস্টন রেসিডেন্সে তাদের সাক্ষাৎ হয়। সেই সাক্ষাতেই তারা একে অপরকে ভালোবাসতে শুরু করেন। চলতি বছরের জুন মাসের ২৬ তারিখে তার বিয়ে করার লাইসেন্স পেয়েছিলেন। লাইসেন্স পাওয়ার পরই তারা বিয়ে করে নেন।জন কুক বলেন, আসলে এতো শিগগিরই বিয়ে করার পরিকল্পনা ছিল না। কিন্তু আমি বিয়েটা করে নিলাম। আমার দু’জন অনেকভাবেই সামঞ্জস্যপূর্ণ ছিলাম। সেই সঙ্গে আমরা নিজেদের সঙ্গ উপভোগ করতে থাকলাম। তাই বিয়ের কাজটা সেরে নিলাম।

সূত্র: টুডে।

এই বিভাগের আরো খবর :

আজ প্রতীক বরাদ্দ দেওয়া হবে চূড়ান্ত প্রার্থীদের
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববনন্ধন
নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন প্রিয়াঙ্কা-নিক
এসিআই'র আগাছানাশকে সুফল পাচ্ছে চাষিরা
ভারতে মিক জ্যাগার
মধ্যম বাজেটের ৬ জিবি র‍্যামের 'মটো এক্স৪'
বিকাল ৪টায় হযরত শাহজালালের মাজার জিয়ারত ঐক্যফ্রন্ট নেতাদের
'খালেদা জিয়াকে চিকিৎসার সুযোগ থেকেও বঞ্চিত করা হচ্ছে'
আপনার জন্ম মাস যদি হয় ইংরেজি মে মাস তাহলে জেনে নিন কেমন কাটবে ২০২০ সালটি
স্বেচ্ছায় স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী!
বিদেশিরা বাংলাদেশে এসে চাকরি খুঁজবে : মায়া
হাতকড়া পড়া অবস্থায় সম্রাটের হম্বি-তম্বি, ষড়যন্ত্র চলছে, হুঁশিয়ার
মাদকমুক্ত এলাকা গড়ার অঙ্গীকার আব্দুর রহমানের
এক নজরে ৫৩ কোম্পানির ইপিএস
সেই দেবর-ভাবি অবশেষে বিয়ে করলেন