প্রথমবার্তা, প্রতিবেদক:চরম ব্যাটিং ব্যর্থতায় আইসিসি বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে ভারত। সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ রানে হেরে বিদায় নেয় কোহলিরা। এতে টানা তৃতীয়বার সেমিতে উঠে ব্যর্থ হয় ভারত।বুধবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রান তাড়া করতে নেমে মাত্র ৫ রানেই ৩ উইকেট হারায় ভারত। আর ৯২ রান তুলতেই নেই আরও ৩ উইকেট।

 

 

চরম বিপর্যয়ের এই ম্যাচে ভারতের অধিনায়ক কোহলি আউট হন মাত্র ১ রানে। কোহলির এমন ব্যাটিং হতাশ করেছে ভক্তদের।
এরপরই ক্ষুব্ধ ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এসে কোহলিকে তিরস্কার করতে থাকেন।তারা কোহলির জন্য ইমার্জেন্সি নাম্বার ৯১১-তে ফোন করার আহ্বান জানান।

 

 

কিন্তু কেন তারা ৯১১ নম্বরে ফোন করার আহ্বান জানালেন। কারণ, আইসিসি বিশ্বকাপের সেমিফাইনালে কোহলির ব্যাটিং ব্যর্থতাই এই নম্বরে জন্ম দিয়েছে। পরপর তিন সেমিফাইনালে কোহলি ৯, ১, ১ রানে আউট হন।২০১১ বিশ্বকাপে কোহলি পাকিস্তানের বিপক্ষে মাত্র ৯ রানে আউট হন। ২০১৫ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে ১ রানে। আর ২০১৯-এ নিউজিল্যান্ডের বিপক্ষেও করেন মাত্র ১ রান।

 

 

কোহলির এমন ব্যাটিং ব্যর্থতায় চরম হতাশ ভক্তরা। আর এ কারণেই তারা জরুরি নম্বর ৯১১-তে ফোন করার আহ্বান জানান।উল্লেখ্য, ৯১১ হচ্ছে যুক্তরাষ্ট্রের ইমার্জেন্সি নম্বর। ভক্তরা এই নম্বরে ফোন দেওয়ার আহ্বান জানালেও কেউ কেউ আবার তিরস্কার করে বলেছেন, ‘ওহ স্যরি, এটা তো আমেরিকা নয়, এটা ভারত।’