প্রথমবার্তা, প্রতিবেদক:রুদ্ধশ্বাস ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিল ভারত। দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা ২৪০ রান তাড়া করে হেরে যাওয়ায় হতাশই হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি।

 

 

বুধবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ম্যাচ শেষে পাকিস্তানের সাবেক অধিনায়ক টুইটবার্তায় বলেন, ম্যানচেস্টারে অসাধারণ লড়াই হয়েছে। সেমিফাইনালে এটা চমক লাগানো ফল।

 

 

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি আরও বলেন, আমি ইংল্যান্ড-ভারত ফাইনালের পূর্বাভাস দিয়েছিলাম। কিন্তু নিউজিল্যান্ড অসাধারণ নৈপূর্ণ দেখিয়েছে। ভারতের ব্যাটিং নিয়ন্ত্রণে রাখতে তারা অবিশ্বাস্য চেষ্টা করেছে। তবে রবিন্দ্র জাদেজার ব্যাটিং প্রশংসার যোগ্য। কিন্তু দুর্ভাগ্য ভারত তীরে গিয়ে তরী ডুবে।

 

 

পাকিস্তানের তারকা পেসার ওয়াহাব রিয়াজ টুইটবার্তায় বলেন, এটাই বিশ্বকাপের সেমিফাইনাল! এর চেয়ে রোমাঞ্চকর আর হতে পারে না। ধন্যবাদ নিউজিল্যান্ডকে। ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি, কেন উইলিয়ামসনরা অসাধারণ খেলেছেন। যোগ্যতার প্রমাণ দিয়েই তারা ফাইনাল নিশ্চিত করল।

 

 

ভারতের সাবেক তারকা ক্রিকেটার ভিভিএস লক্ষণ টুইটবার্তায় বলেন, টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে ওঠায় কেন উইলিয়ামসন ও ব্ল্যাকক্যাপসদের অভিনন্দন। ধোনির সঙ্গে রবীন্দ্র জাদেজা চমৎকার লড়াই করেছে। এতে ভারত জয়ের কিনারে পৌঁছালেও নতুন বলে নিউজিল্যান্ড ব্যাপক ভালো করেছে। আর এটাই ম্যাচের ফল নির্ধারণ করে দিয়েছে।