প্রথমবার্তা, প্রতিবেদক:শিল্পা শেঠী ও স্টোন কোল্ড, দু’জনের কোনও সম্পর্ক নেই। একজন বলিউডের অভিনেত্রী, অন্যজন ডব্লিউ ডব্লিউ ই রেসলার। কোনোদিন দেখা-সাক্ষাৎও হয়নি। তাও ফটোশপের মাধ্যমে মিলে গেলেন শিল্পা-স্টোন। হয়ে গেলেন ‘স্টোন কোল্ড শিল্পা শেঠী কুন্দ্রা’। কীভাবে সম্ভব হল এটা? বুঝতেই পারবেন না।

 

 

 

কে করল এই কাণ্ড জানেন? বিখ্যাত ডব্লিউ ডব্লিউ ই রেসলার তথা অভিনেতা জন সিনা। নিজের ইনস্টাগ্রাম পেজে ছবিটি শেয়ার করে জন লেখেন, ‘স্টোন কোল্ড শিল্পা শেঠী কুন্দ্রা’।

 

 

 

 

কিন্তু হঠাৎ জনের এই শিল্পাপ্রীতির কারণ কী? শিল্পাকে চিনলেনই বা কীকরে তিনি? এর জন্য ধন্যবাদ দিতে হয় শিল্পার ছেলে ভিয়ানকে। সেই মিলিয়েছে বলিউড ও ডব্লিউ ডব্লিউ ই-কে। এই বয়সেই সে ডব্লিউ ডব্লিউ ই’র অন্ধভক্ত। সব রেসলারদের নাম মুখস্থ তার।

 

 

 

 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ভিয়ানের এই ডব্লিউ ডব্লিউ ই প্রেমের কথা জানা যায়। তারপরই তার জন্য একটি বিশেষ ভিডিও মেসেজ পাঠান জন সিনা। ভিয়ানের হয়ে জনকে ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেন শিল্পা।

 

 

 

 

এই ছবি দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা। হাসছেন শিল্পা নিজেও। সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করেছেন তিনিও। লিখেছেন, এটা খুবই হাস্যকর। আমি সত্যিই এটা দেখিনি জন সেনা।

 

 

 

সোশ্যাল মিডিয়াতে প্রায়ই নানা হাসির ছবি পোস্ট করতে থাকেন জন। ‘দ্য মেরিন’, ‘ট্রেনরেক’ ও ‘বাম্বলবি’ সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘ইউ কান্ট সি মি’ নামে একটি গানের অ্যালবামও রয়েছে তার। এই মুহূর্তে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’র শ্যুটিংয়ে ব্যস্ত জন।