প্রথমবার্তা, প্রতিবেদক:বেশ ক’বছর ধরে বিষয়টি যেন রুটিন হয়ে দাঁড়িয়েছে। যে কোনো ক্রীড়া আসরের ফাইনালে মাঠে ঢুকে পড়ছেন দর্শক। ২০১৪ বিশ্বকাপের ফাইনাল, গেল বছর রাশিয়া বিশ্বকাপের ফাইনাল, এ বছর চ্যাম্পিয়ন লিগের ফাইনালের পর রবিবার লর্ডসেও ঘটল একই ঘটনা। বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল খেলা চলাকালীন স্বল্পবসনে মাঠে ঢুকে পড়লেন এক মহিলা।

 

 

নিউ জিল্যান্ড ইনিংসের শুরুর সময়ে ঘটে ঘটনাটি। ১ উইকেটে ৪৫ রান নিয়ে তখন ব্যাট করছিল কিউইরা। এ সময় গ্যালারি থেকে নেমে এসে মাঠে ঢুকে পড়তে তৎপর হন সেই মহিলা। তার গায়ে লেখা ছিল বিখ্যাত ইউটিউব চ্যানেল ‘ভিটালি আনসেন্সরড’ এর নাম। তবে মাঠে ঢুকতে পারেননি তিনি। তার আগেই নিরাপত্তাকর্মীরা আটকে ফেলেন তাকে।

 

 

অবাক ব্যাপার হলো, এর আগে বিশ্বকাপ ফুটবল ও চ্যাম্পিয়নস লিগের ফাইনালে যারা মাঠে ঢুকেছেন তারাও এই নারীর পরিবারের সদস্য। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপে যিনি মাঠে ঢোকেন, তিনি এই নারীর ছেলে। চ্যাম্পিয়নস লিগের ফাইনালে যিনি ঢুকে পড়েন তিনি এই নারীর ছেলেরই বান্ধবী।

 

 

প্রতিবার তাদের এইভাবে মাঠে ঢুকে পড়ার একটাই উদ্দেশ্যে। ইউটিউব চ্যানেল ‘ভিটালি আনসেন্সরড’ এর প্রচার। এই মহিলার ছেলে ভিটালি দোরোভেতস্কি হচ্ছেন ইউটিউবার। ব্রাজিল বিশ্বকাপে যিনি নিজেই মাঠে ঢুকে পড়েছিলেন।

এই বিভাগের আরো খবর :

তদন্ত শুরু, ফেঁসে যাচ্ছেন !
তাদের বিয়ে হলো এই বয়সে, অভিনেতা ৭৫, অভিনেত্রী ৪৯....
বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী রাবিনা
চীনের নতুন প্রতিরক্ষামন্ত্রী 'মিসাইল ম্যান' ওয়েই ফেংগি
দুই নবজাতক নিয়ে ‘মধুর সমস্যা’, হতে পারে ডিএনএ টেস্ট
সিলেটে প্রথম জয়ের আশায় খুলনা
এতদিন পরে তিনি কেন আসলেন?
খাগড়াছড়িতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন, নিহত ২
শিক্ষা ব্যবস্থা নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী
বাতিলই থাকল মীর নাসিরের মনোনয়ন
ফখরুল, রিজভী ও খসরুর বিরুদ্ধে মামলা, তদন্তের নির্দেশ
রাষ্ট্র ক্ষমতা অপব্যবহারের বিরুদ্ধে জবাবদিহিতার আইনী প্রক্রিয়া শুরু
লিটন-সৌম্যর বিদায়; খুনে মেজাজে তামিম
গোপালগঞ্জে ৩৫ গ্রাম আজও বিদ্যুৎবিহীন
১৩ ঘণ্টায় ৩৬ হাজার বজ্রপাত!