প্রথমবার্তা, প্রতিবেদক:আপনার আমার ভাগ্য নির্ধারণ করেন বিধাতা স্বয়ং। আমরা শুধু রাশিচক্রের বিচারে বলার চেষ্টা করি, সাধারণভাবে আপনার ভাগ্যে কী লেখা আছে। কিন্তু তার মানে এই নয় যে সেই ভাগ্য অপরিবর্তনীয়। পরিশ্রম আর প্রার্থনার সমন্বয়ে সৌভাগ্য ছিনিয়ে নিতে হয়। আসুন জেনে নিই, রাশিফল অনুযায়ী কেমন যেতে পারে আপনার আজকের দিনটি।

ধনু
অর্থনৈতিক দিক কিছুটা ভালো যাবে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারবেন। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে।

মকর
পারিবারিক প্রসন্নতা রোগমুক্তি, শিক্ষায় সফলতা, রাজনৈতিক সফলতা এবং প্রেমে সাফল্য পেতে পারেন। সব মিলিয়ে আপনার আজ আনন্দময় দিন।

কুম্ভ
চাকরিতে সম্মান বৃদ্ধি ও সৎ বন্ধুর সঙ্গে দেখা হবে। কোনো কাজে মাথা গরম করবেন না। মনে রাখবেন, রেগে গেলেন তো হেরে গেলেন। বিদেশযাত্রা শুভ।

মীন
কোনো ব্যাপারে বিব্রত হতে পারেন। ভয়ের কোনো কারণ নেই। আত্মবিশ্বাস রাখুন, সব ঠিক হয়ে গেছে। দিনের শেষ ভালো যাবে। নতুন কোনো সুসংবাদ পেতে পারেন।

মেষ
ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। প্রেমিকের মন আজ তার নতুন ঠিকানা খুঁজে পাবে। রাজনৈতিক অবস্থা শুভ।

বৃষ
ছাত্র-ছাত্রীদের কারো কারো বিদেশে অধ্যয়ন চূড়ান্ত হতে পারে। কর্মস্থলে আজ আপনার কাজের যথাযথ মূল্যায়ন হতে পারে। প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন।

মিথুন
পরিবারে কারো রোগমুক্তিকে আপনার মন ভালো হয়ে উঠতে পারে। ফেসবুকে কারো সঙ্গে বন্ধুত্বের সূচনা হতে পারে। দূরের যাত্রা শুভ।

কর্কট
আজ আপনার অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে; কিন্তু মানসিক চিন্তা ও প্রেমিকের সঙ্গে মনোমালিন্য হতে পারে। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। রাস্তাঘাট ও রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন। দাম্পত্য সুখ বজায় থাকবে।

সিংহ
আজ কারো কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ভালো কাজের প্রশংসা পাবেন। বিদেশযাত্রা এবং দূরের যাত্রা শুভ।

কন্যা
উত্তরাধিকার সূত্রে সম্পত্তির মালিকানা পাওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। সব মিলিয়ে দিনটি ভালো।

তুলা
পারিবারিক, সামাজিক ও ব্যক্তিগত সব কাজের প্রতি অধিক সতর্কতা অবলম্বন করুন। মিথ্যা, ছলনা, প্রবঞ্চনা প্রভৃতিতে জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য সম্পর্ক মিষ্টিমধুর হতে পারে।

বৃশ্চিক
যৌথ অংশীদারি কারবারে সুফল পেতে পারেন। ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। শরীর ও মন ভালো নাও থাকতে পারে। খাওয়াদাওয়ার প্রতি সতর্ক থাকার চেষ্টা করুন।