প্রথমবার্তা, প্রতিবেদক:    খোলা জানালায় শারীরিক সম্পর্কের সময় দশ তলা থেকে পড়ে যায় এক রাশিয়ান দম্পতি। এতে স্ত্রী প্রাণ হারালেও বেঁচে যায় স্বামী।রুশ গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, গত ৫ জুলাই রাতে রাশিয়ার বড় শহর সেন্ট পিটার্সবার্গে ঘটনাটি ঘটেছে। মর্মান্তিক এই ঘটনায় ২৯ বছর বয়সী স্ত্রীর মৃ*ত্যু হলেও ভাগ্যক্রমে বেঁচে যাওয়া তার ৩০ বছর বয়সী স্বামী এখন হাসপাতালে।

 

 

 

 

গণমাধ্যমকে প্রতিবেশী প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দশ তলার একটি ফ্ল্যাটে পার্টি চলছিল। প্রথমে জানালা দিয়ে একটি টিভি রাস্তায় পড়তে দেখেন তারা। ঠিক কিছুক্ষণ পরেই ওই দম্পতি জানালা দিয়ে রাস্তায় পড়েন। ঘটনাস্থলে স্ত্রীর মৃ*ত্যু হয়। এসময় তার শরীরে কোনো পোশাক ছিল না।

 

 

 

 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে ওই নারী মাথা নিচের দিকে অবস্থায় রাস্তায় পড়েন। আর পুরুষ সঙ্গীটি পড়েন তার স্ত্রীর শরীরের উপরে। মাটিতে পড়ার কিছুক্ষণ পর জ্ঞান ফেরে স্বামীর। তিনি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তার শরীরেও কোনো পোশাক ছিল না।

 

 

 

 

 

স্থানীয়রা দ্রুত পুলিশকে খবর দেয়ে। প্রাথমিকভাবে পুলিশ মনে করে কেউ হয়তো তাদেরকে জানালা দিয়ে ফেলে দিয়েছে।তদন্ত শেষে পুলিশ আনুষ্ঠানিকভাবে জানায়, খোলা জানালায় উঠে শারীরিক সম্পর্কের কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে।তবে বেঁচে যাওয়া পুরুষ সঙ্গীটিকে গ্রেপ্তার করা হয়েছে কিনা তা জানা যায়নি।

এই বিভাগের আরো খবর :

যুক্তরাজ্যে নির্বাচনে এগিয়ে আছে কনজারভেটিভরা
ব্যাকস্ট্রিট ভয়েসে আসছেন আয়েশা মৌসুমী
প্রেমিকার সঙ্গে ভিডিওকলেই গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
পাবনার আমিনপুরে পালিত হলো মে দিবস।
৮০% অ্যান্টিবায়োটিক অযথা লেখেন ডেন্টিস্টরা
মঞ্চে প্রতিমিনিট ১ কোটি করে দিতে হবে প্রিয়াঙ্কাকে
যে ২২ শর্তে সমাবেশের অনুমতি পেলো বিএনপি
যাদবের অসম্ভবকে সম্ভব করার গল্প! (ভিডিও)
ক্যাটরিনার বিয়ে!
ফাইনালে ওঠার লড়াইয়ে কাল বাংলাদেশের প্রতিপক্ষ কিরগিজস্তান
টাইগাররা শ্রীলঙ্কার বিপক্ষে না খেলেও ইতিহাস গড়লো!
ইসলাম যে কারণে অতিরিক্ত পানাহার থেকে বিরত থাকতে বলে
বিপিএলে সর্বোচ্চ 'ডাক' এখন বিজয়ের!
কোন রাশির সঙ্গে কোন রাশির প্রেম, দাম্পত্য সুখের হয়
বিদেশি পর্যবেক্ষকদের জন্য ভোট পেছানোর দাবি হাস্যকর