প্রথমবার্তা, প্রতিবেদক:     গত ২৬ জুন পরিকল্পিতভাবে প্রকাশ্যে স্ত্রী মিন্নির সামনে তার স্বামী রিফাতকে ……করে নয়ন ও তার ‘০০৭’ গ্রুপের সদস্যরা। এই সময় মিন্নি হ***কারীদের আ***নোর চেষ্টা করলেও রক্ষা করতে পারেননি স্বামীর জীবন।

 

 

 

 

ওই ….. পর থেকেই একের পর এক বেরিয়ে আসছে নতুন তথ্য। মিন্নিকে ঘিরেই নয়ন পূর্ব শত্রুতার জের ধরেই …..ঘটায়। জানা যায় রিফাতের আগে নয়নের সাথে বিয়ে হয়েছিল নয়নের। কিন্তু মিন্নি তা অস্বীকার করে বলেন নয়ন তাকে বির** করত। এবং এই কথা তার স্বামী রিফাত জানত।

 

 

 

 

 

এবার বের হয়ে এল নতুন তথ্য। শুধু নয়ন বা রিফাতই নয় আরও ছেলের সাথে প্রেম ছিল তার। জানা যায়, স্কুল জীবন থেকেই আয়েশা সিদ্দিকা মিন্নির সঙ্গে তার নি*** স্বামী রিফাত শরীফের বন্ধুত্বের সম্পর্ক ছিল। মিন্নি আইডিয়াল কলেজে উচ্চ মাধ্যমিকে পড়ার সময়ে প্রথমে জুয়েল নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু কিছুদিন পর তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়।

 

 

 

 

 

পরে রিফাত শরীফের প্রেমে পড়েন মিন্নি। তাদের প্রেমের বিষয়টি অনেকেই জানতেন। কিন্তু বছর দুয়েক পর তাদের মধ্যেও মনমালিন্য সৃষ্টি হয়। এই ফাঁকে মিন্নি সখ্যতা গড়ে তোলেন সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ডের সঙ্গে।

 

 

 

 

এলাকায় নয়ন বন্ডের একচ্ছত্র আধিপত্য থাকায় মিন্নি তার প্রতি আকৃষ্ট হয় এবং একপর্যায়ে তার সান্নিধ্যেই ইয়াবায় আসক্ত হয়। এরপর দুই পরিবারের অনুপস্থিতিতে গত বছরের ১৫ অক্টোবর কাজী অফিসে গিয়ে বিয়ে করেন তারা। কিন্তু তাদের দাম্পত্য জীবন সুখের হয়নি। নয়ন মা*** ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েন।

 

 

 

 

 

যার কারণে পরিবারের চাপে নয়নের সঙ্গে দূরত্ব তৈরি হয় মিন্নির। ফলে বিয়ের ছয় মাস পর নয়ন বন্ডকে ছেড়ে দেন মিন্নি। এরপর প্রাক্তন প্রেমিক রিফাত শরীফকে এ বছরের ২৬ এপ্রিল বিয়ে করেন। এ বিয়ের আগে নয়নকে তালাক দিয়েছিল কি না সে সম্পর্কে জানা যায়নি।

 

 

 

 

 

মিন্নিকে বিয়ের কারণে রিফাত শরীফের উপর ক্ষিপ্ত হয়ে পড়েন নয়ন বন্ড। মিন্নিও ভয়, অনুরাগ ও ইয়াবা আসক্তির কারণে নয়ন বন্ডের সঙ্গে যোগাযোগ রাখতেন বলে জানা যায়। এমন পরিস্থিতিতে নয়ন বন্ড ও রিফাত ফরাজী দুজনে মিলে রিফাত শরীফকে খু*ন করার পরিকল্পনা করেন।

এই বিভাগের আরো খবর :

রংপুরে এরশাদের শেষ জানাযা বাদ জোহর
রাষ্ট্রপতি আবদুল হামিদ দিল্লিতে, আজ দ্বিতীয় মেয়াদে শপথ মোদির
ধর্মীয় ভাবগাম্ভীর্যে পালিত হচ্ছে পবিত্র ঈদ-উল-আজহা
বড় কিছু ঘটার আগেই ঘরে ফিরে যাও : স্বরাষ্ট্রমন্ত্রী
‘ও আমার শারীরিক এবং মানসিক চাহিদা মেটাচ্ছে, আমি বিয়ের রাস্তায় যেতে চাই না’
হকিং দেখিয়েছিলন শারীরিক প্রতিবন্ধকতা সমস্যা নয়
কবুতর বাড়াচ্ছে ডিভোর্স!
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ম‌নোনয়নপত্র নি‌লেন আবেদ মনসুর
জলযান নাকি উড়োজাহাজ? (ভিডিও)
সিরিজ জিতে মধুর প্রতিশোধ ইংল্যান্ডের
তথ্য ফাঁস : ফেসবুকের জরিমানা ৫০০ কোটি ডলার
বাংলাদেশি নারী এখন ‘টোকাই’......
বরুণ-সারার ছবির শুটিং সেটে আগুন
হালাল রুটি-রুজি ইবাদত কবুলের পূর্বশত
৪৩ বছরে সবচেয়ে শক্তিশালী ঝড়, ‘ফণী’ বাংলাদেশের চেয়েও বড়