প্রথমবার্তা, প্রতিবেদক:শেষ কয়েকটা বছর ধরে সময়টা ভাল যাচ্ছে না বলিউডের ‘বাদশাহ’ খ্যাত শাহরুখ খানের। সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় দেখা মিলেছিল শাহরুখের। তবে ছবিটি একদমই ব্যবসা সফল হয়নি। কিন্তু তার পরেও শাহরুখ ভক্তরা আশা নিয়ে বসে আছেন তার পরবর্তী ছবির জন্য। আর এরই মাঝে গুঞ্জন উঠেছে জনপ্রিয় পরিচালক রাজ কুমার হিরানীর সাথে দেখা করেছেন শাহরুখ।

 

 

ফলে কিছুটা হলে ধারণা পাওয়া যাচ্ছে যে হিরানীর পরবর্তী ছবিতেই হয়ত চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন শাহরুখ। হিরানীর অধিকাংশ হিট ছবিতেই অভিনয় করেছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত অভিনেতা আমির খান। হয়ত এ কারণেই হিরানীর ছবি প্রতি আগ্রহ জন্মেছে শাহরুখের। কারণ পর পর বেশ কয়েকটি ফ্লপ ছবিতে অভিনয়ের পর এখন ছবি নির্বাচনে সচেতন হয়েছেন এই অভিনেতা।

 

 

এর আগে ২০০৩সালে হিরানী পরিচালিত ‘মুন্না ভাই এম বি বি এস’ ছবিতে মুন্না ভাই চরিত্রে অভিনয় করার কথা ছিল শাহরুখের এবং সার্কিট চরিত্রে থাকার কথা ছিল বিবেক ওবেরয়ের। কিন্তু পরবর্তীতে ছবিটির জন্য বাচাই করা হয় সঞ্জয় দত্ত কে। এবং সার্কিট চরিত্রে দেখা গিয়েছিল আরসাদ ওয়ার্সিকে।কিন্তু সে সময় ছবিটির স্ক্রিপ্ট শাহরুখকে আকর্ষিত না করায় প্রজেক্টটি সঞ্জয়ের হাতে চলে গিয়েছিল।

এই বিভাগের আরো খবর :

গার্হস্থ্য অর্থনীতি কলেজের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
নভোযানের ত্রুটি সারাতে ৬ ঘণ্টার অপারেশন
দুই দফা বিমান হামলা
জাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল
জেনে রাখা ভালো বিবাহিত জীবনের সমস্যাগুলো কি কি ?
কলকাতায় পুলিশ-সিবিআইর নজিরবিহীন সংঘাত
প্রাচীন ভারতীয়রা ইন্টারনেটের আবিষ্কারক!
চীনে ট্রাকের ধাক্কায় দুর্ঘটনাকবলিত ৩১ গাড়ি, নিহত ১৫
ডিবি পুলিশের অভিযানে নারীসহ আটক ৭
সৌদি প্রবাসীদের জন্য সু-খবর!
কামরাঙ্গীরচর জনসভামঞ্চে প্রধানমন্ত্রী
সেনা নয়, সিরিয়া থেকে সরঞ্জামাদি সরাচ্ছে যুক্তরাষ্ট্র
'খা‌লেদা জিয়া মুক্তি পেলে সরকার জন‌স্রো‌তে ভে‌সে যাবে'
সময়মতো আন্দোলনের কর্মসূচি দেব : মওদুদ
তারুণ্য’র নতুন কমিটি গঠিত: সভাপতি সৌরভ, সা. সম্পাদক রিফাত