প্রথমবার্তা, প্রতিবেদক:পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদী থেকে অজ্ঞাত এক শিশুর মস্তকবিহীন লা*শ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার বিলকেদারা এলাকা থেকে মৃ*তদেহটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ওই এলাকায় পদ্মা নদীতে এক শিশুর লা*শ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীরা। পরে ঘটনাস্থল থেকে তার লা*শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

 

 

শিশুটির বয়স আনুমানিক আট থেকে দশ বছরের মধ্যে ধারণা করছে পুলিশ। এর আগে ১৮ জুলাই নেত্রকোনা জেলা শহরের নিউটাউন পদ্মপুকুর পাড় এলাকায় শিশুর গলাকাটা মাথা বস্তায় করে নিয়ে যাওয়ার সময় আ*টক এক যুবক গ*ণপি*টুনিতে নিহত হয়েছেন। কাটা মাথা ও যুবকের লা*শ নেত্রকোনা থানা পুলিশ উদ্ধার করেছে।

 

 

কাটা মাথা শিশুটির নাম সজিব মিয়া (৮)। সে নেত্রকোনা পৌর শহরের কাটলী এলাকার রিকশাচালক রইছ মিয়ার ছেলে। তারা ওই এলাকায় হিরা মিয়ার ভাড়া বাসায় ভাড়ায় থাকতো। গ*ণপি*টুনিতে নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

 

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পৌর শহরের নিউটাউন এলাকায় বস্তায় করে কাটা মাথা নিয়ে যাচ্ছিল এক যুবক। এসময় এলাকাবাসীর সন্দেহ হয়। পরে বস্তা খুলে দে*হ থেকে বিচ্ছিন্ন এক শিশুর মাথা পাওয়া যায়। এসময় জনতার গণপি*টুনিতে ওই যুবক ঘটনাস্থলেই মা*রা যায়। এ ঘটনায় সারা শহরে আতংকের সৃষ্টি হয়েছে।

 

 

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, ওই যুবকের পরিচয় এখনো পাওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে। এ ব্যাপারে হ*ত্যা মামলা হবে।