প্রথমবার্তা প্রতিবেদক:চট্টগ্রাম মহানগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারে থেমে থাকা কাভার্ডভ্যানে মোটরসাইকেলের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। খবর ইউএনবি’র।মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ষোলশহর এলাকায় এ দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।নিহতদের নাম মুন্না (২২) ও নিশাত (২৫) এবং আহতদের নাম রাব্বি (১৮) ও আব্বাস (২১) বলে জানা গেলেও বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

 

 

 

 

 

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কনস্টেবল শীলব্রত জানান, ফ্লাইওভারে দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে আনার পর দুজন মারা যান।

 

 

 

 

 

মো. মহসীন নামে একজন প্রতক্ষ্যদর্শী জানান, তিনটি মোটরসাইকেল নিয়ে শহরের আখতারুজ্জামান ফ্লাইওভারের ওপর দিয়ে কয়েকজন যুবক রাতে দুই নম্বর গেইট দিক থেকে বহদ্দার হাটের দিকে যাওয়ার সময় ষোলশহর এলাকায় থেমে থাকা একটি কার্ভাডভ্যানের পিছনে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানের সহকারীসহ চারজন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

 

 

 

 

 

তিনি জানান, নিহতদের একজন মোটরসাইকেল আরোহী এবং অপরজন কার্ভাডভ্যান চালকের সহকারী। ঘটনার সময় তিনি থেমে থাকা কাভার্ডভ্যানের চাকা মেরামত করছিলেন।অপর এক প্রতক্ষ্যদর্শী জানান, তিনটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে যাচ্ছিল। ফলে দুটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা কার্ভাডভ্যানটির পেছনে ধাক্কা দিলেও অপর মোটরসাইকেলটি এ সময় পালিয়ে যায়।