প্রথমবার্তা আন্তর্জাতিক ডেস্ক:  ২৪০০ কিলোমিটার পাড়ি দিয়ে প্রেমিকাকে চমকে দেওয়ার জন্য ধারণ করেন ভাল্লুকের ছদ্মবেশ। কিন্তু প্রেমিক এসে দেখলেন প্রেমিকা অন্যের বাহুবন্ধনে আবদ্ধ!

 

 

 

 

 

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটে চীনে। পরে এই ঘটনার কয়েকটি ছবি টুইটারে শেয়ার করেন আরেক ব্যক্তি। ছবিগুলো শেয়ার করার পরপরই ভাইরাল হয়ে যায়।

 

 

 

 

 

এ ঘটনার ছবিগুলো চীনের সামাজিক যোগাযোগের মাধ্যম উইবোতে আপ করা হয়েছিল। জানা যায়, ভাল্লুকের ছদ্মবেশধারী প্রেমিক বহুদিন ধরেই অনেক দুর থেকে তার প্রেমিকার সঙ্গে সম্পর্ক রাখছিলেন।এরপর একদিন তিনি প্রেমিকাকে চমকে দেওয়ার জন্য ২৪০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে গিয়ে যা দেখলেন তাতে হৃদয় ভেঙে মুষড়ে পড়েন।

 

 

 

 

 

নিজের প্রেমিকাকে অন্যপুরুষের বাহুডোরে দেখতে পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন ওই প্রেমিক। মাথা থেকে ভাল্লুকের মুখোশটি সরিয়ে প্রতারক প্রেমিকা ও তার অপর প্রেমিকের দিকে নিঃশব্দে তাকিয়ে থাকেন।

 

 

 

 

 

এসময় ওই প্রতারক প্রেমিকা কেউ একজন তাদের দিকে তাকিয়ে আছে বুঝতে পেরে মাথা ঘুরিয়ে তার প্রেমিককে দাঁড়িয়ে থাকতে দেখেন। কিন্তু প্রেমিক তার সঙ্গে কোনো কথা না বলে চলে যেতে থাকেন। এবং কান্না লুকানোর জন্য মুখোশটি ফের মাথায় পরে নেন।

 

 

 

 

 

এরপর প্রতারক প্রেমিকা তার কাছে দৌঁড়ে আসেন এবং তাকে ফেরানোর চেষ্টা করেন। কিন্তু তাতে কোনো লাভ হয়নি।