সম্প্রতি বিমানের মধ্যে এক নারী তার প্রেমিককে পেটানোর ভিডিও ভাইরাল হয়ে গেছে।

 

 

 

 

 

জানা গেছে, আরেক নারীর কাছ থেকে বিদায় নেয়া দেখে প্রেমিকের ওপর হামলা চালান ওই নারী। এমনকি প্রেমিকের মাথায় ল্যাপটপ পর্যন্ত ভেঙেছেন তিনি।অ্যামেরিকান এয়ারলাইন্সে চড়ে মিয়ামি থেকে লস অ্যাঞ্জেলস যাওয়ার পথে ঘটনাটি ঘটে।

 

 

 

 

 

ওই ঘটনার দৃশ্য সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করার পর ভাইরাল হয়ে গেছে।ভিডিওতে দেখা যায়, একজন নারী তার পাশে বসা স্থুলকায় ব্যক্তিকে মারধর করছেন। একপর্যায়ে ওই ব্যক্তি সিট থেকে উঠে সামনের দিকে পালিয়ে যান।

 

 

 

 

 

এ সময় বিমানের দায়িত্বরত এক নারী ওই নারীকে থামানোর চেষ্টা করেন।কিন্তু তিনি না থেমে ওই ব্যক্তির পেছন পেছন তেড়ে যেতে থাকেন ল্যাপটপ হাতে। কিন্তু তাকে আঘাত করে ফিরে আসার সময় তার হাতে আর ল্যাপটপ দেখা যায় না।

 

 

 

 

 

যদিও ল্যাপটপটির ঠিক কী দশা হয়েছিল সেটা আর ভিডিওতে দেখা যায়নি।

 

 

 

 

ভিডিওতে শোনা যায়, অন্য নারীর সঙ্গে দেখেই প্রেমিককে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করছেন ওই নারী। একপর্যায়ে তিনি মারধর করতে থাকেন। বাধ্য হয়ে ওই ব্যক্তিকে উদ্ধারে এগিয়ে আসেন বিমানের কর্মীরা।

 

 

 

 

 

তারা ওই ব্যক্তিকে আসন ছেড়ে উঠে আসতে বলেন। কিন্তু ততক্ষণে আঘাতের পর আঘাত করেন ওই নারী। বাধ্য হয়ে হুড়মুড়িয়ে ওই ব্যক্তি সেখান থেকে বের হয়ে দৌড় দেন।

 

 

 

 

 

পরে ওই নারী নিজের আসনে ফিরে এসে বসেন। এ সময় বিমানের একজন পুরুষ কর্মী তাকে বোঝান, তিনি শান্ত না হলে প্রেমিককে নির্যাতনের দায়ে মামলা খাবেন। এমনকি বড় ধরনের জরিমানাও হতে পারে। তারপর ওই নারী আর কথা বাড়াননি।