প্রথমবার্তা প্রতিবেদক:   সুন্দরবন এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার ঘটনায় ঈদ যাত্রার চতুর্থ দিনে কমলাপুর রেলস্টেশন থেকে শিডিউল বিপর্যয়ে হয়ে পশ্চিমাঞ্চলের গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি ট্রেন দেরিতে ছেড়ে যাবে বলে জানা যায়।

 

 

 

 

শনিবার (১০ আগস্ট) রেল ভবন কর্তৃপক্ষ থেকে দেরিতে ট্রেন ছাড়ার বিষয়টি জানানো হয়।রেলভবন সূত্রে জানানো হয়, শনিবার যেসব ট্রেন দেরিতে কমলাপুর রেলস্টেশন থেকে বিভিন্ন গন্তব্যে ছেড়ে যাবে সেগুলো হলো-

 

 

 

 

৭৬৯ নম্বর রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটি ৬ ঘণ্টা ৩০ মিনিট দেরিতে আনুমানিক দুপুর ১২টা ৩০ মিনিটে ছেড়ে যাবে ।
৭২৬ নম্বর খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি ৫ ঘণ্টা দেরিতে আনুমানিক সকাল ১১টা ২০ মিনিটে ছেড়ে যাবে।

 

 

 

 

৭৬৫ নম্বর চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি ৮ ঘণ্টা দেরিতে আনুমানিক বিকাল ৪টায় ছেড়ে যাবে।৭৭১ নম্বর রংপুরগামী রংপুর এক্সপ্রেস ট্রেনটি ৮ ঘণ্টা দেরিতে আনুমানিক বিকেল ৫টায় ছেড়ে যাবে।

 

 

 

 

লালমনিরহাট ঈদ স্পেশাল ট্রেনটি ১০ ঘণ্টা দেরিতে আনুমানিক সন্ধ্যা ৭টায় ছেড়ে যাবে।এছাড়া পশ্চিমাঞ্চলগামী কয়েকটি ট্রেন (০১ ঘণ্টার কম) দেরিতে চলাচল করবে।

 

 

 

 

 

উল্লেখ্য, শুক্রবার (৯ আগস্ট) টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হয়। উদ্ধার কার্যক্রম শেষে শুক্রবার বিকাল ৪টা ৩০ মিনিটে সুন্দরবন এক্সপ্রেস ট্রেন পুনরায় যাত্রা শুরু করে এবং ঢাকা থেকে পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক হয়।