প্রথমবার্তা প্রতিবেদক:    ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত ৫ জুলাই বিকেল ৪টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ৭ বছর বয়সী ইরতিজা শাহাদ প্রত্যয়। ধানমন্ডি মাস্টার মাইন্ড স্কুলের প্রথম শ্রেণিতে পড়ত সে।

 

 

 

 

ছেলে হারানোর শোক কাটতে না কাটতেই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি চাঁদ সুলতানা চৌধুরানী। তিনি জাতীয় রাজস্ব বোর্ডের উপকরকমিশনার পদে কর্মরত।ছেলের মৃত্যুর কথা জানিয়ে ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন এই সরকারি কর্মকর্তা।

 

 

 

 

 

ঢাকার মেয়রকে উদ্দেশ্য করে লেখা তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘মাননীয় মেয়র, আমি প্রজাতন্ত্রের একজন কর্মচারী (উপকরকমিশনার, জাতীয় রাজস্ব বোর্ড) যার মাধ্যমে গত অর্থবছরে রাষ্ট্র ৬৬৫ কোটি টাকা রাজস্ব আহরণ করতে পেরেছে। আমি রাষ্ট্রের দেয়া গুরুদায়িত্ব পালন করেছি অত্যন্ত নিষ্ঠার সঙ্গে।কিন্তু মাননীয় মেয়র, রাষ্ট্র কি আমার বাচ্চার নিরাপত্তা দিতে পেরেছে?

 

 

 

 

 

 

 

 

ডেঙ্গু জ্বরে আমি আমার প্রাণের অধিক প্রিয় একমাত্র ছেলেকে হারালাম। এখন আমিও ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত ছয় দিন ধরে হাসপাতালের বেডে কাতরাচ্ছি। আমার মেয়ের দুই বছর বয়সে একবার ডেঙ্গু হয়েছিল। আপনি কি নিশ্চয়তা দিতে পারেন আমার মেয়ের আর ডেঙ্গু হবে না?

 

 

 

 

সদ্য ছোট ভাই হারানো আমার ছোট্ট মেয়ে তার মাকেও যখন হাসপাতালের বেডে দেখছে, তখন তার মনের অবস্থা অনুধাবন করার অনুভূতি কি আল্লাহপাক আপনাকে দিয়েছেন? নাকি আমার এই লেখাটিও আপনার কাছে একটি গুজব।’

এই বিভাগের আরো খবর :

ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি চান স্মিথ-ওয়ার্নার
ইরানের আইসিটি মন্ত্রীর ওপর মার্কিন নিষেধাজ্ঞা
হাসপাতালে চিকিৎসক ও নার্সের সংখ্যায় ভারসাম্য আনার নির্দেশ
হিট গান শুনে ৪ মাস পর জ্ঞান ফিরল রোগীর!
১২ দিন ধরে শুধু কলা খেয়ে ছিলেন এই মহিলা! এরপর কি হল?
ছড়াছড়ি বিদ্রোহী প্রার্থীর.....
অণ্ডকোষের ব্যথার কয়েকটি ঘরোয়া দাওয়াই
কোটালীপাড়ায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ
ফরিদপুরে প্রতারণা মামলার আসামি গ্রেপ্তার
চকলেট চোরের অদ্ভুত কাণ্ড! (ভিডিও)
ক্যান্সারের চতুর্থ ধাপে থেকেও পাহাড়ে আরোহণ
আইপিএলেও অবাঞ্ছিত হতে যাচ্ছেন স্টিভেন স্মিথ!
দেহ বিলিয়েছিলেন দেহরক্ষীর কাছেই.....
অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে বিজিবি-গ্রামবাসীর পাহারা
জীবনে সুখী হতে হলে বিয়ে করুন মোটা মেয়েকে ! কারন জানলে অবাক হবেন