প্রথমবার্তা প্রতিবেদক: নওগাঁর সাপাহারে ৭০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ আব্দুল আলীম (৩৭) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক আলীম উপজেলার কলমুডাঙ্গা চৌমহনীর মো: আলতাফ হোসেন এর ছেলে।

 

 

 

 

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার রাতে সাপাহার থানা পুলিশের একটি টহল দল গোপন সংবাদে জানতে পারেন- কলমুডাঙ্গা গ্রামের ওই ব্যক্তি কিছু ফেনসিডিল বিভিন্ন খদ্দেরের নিকট বিক্রির জন্য তার বাড়িতে রেখেছে।

 

 

 

 

এরই ভিত্তিতে পুলিশের ওই টহল দলটি রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে আলীমের বাড়ির চারপাশ ঘেরাও করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেনসিডিল বিক্রেতা আলীম বাড়ি হতে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে সঙ্গে সঙ্গে পুলিশ তাকে ধরে ফেলে এবং তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে।

 

 

 

 

 

জিজ্ঞাসাবাদে আলীম প্রথমে ফেনসিডিলের কথা অস্বীকার করলেও ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তা স্বীকার করে এবং তার শয়ন ঘরের চৌকির নিচ থেকে একটি বস্তায় রাখা ৭০ বোতল ফেনসিডিল পুলিশকে দেয়।

 

 

 

 

 

পরে রাতেই পুলিশ উদ্ধারকৃত ফেনসিডিলসহ তাকে আটক করে থানা হেফাজতে নেয় এবং রাতেই তার বিরুদ্ধে মাদক দ্রব্য বিশেষ আইনে মামলা দায়ের করে তাকে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়।এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন পুলিশের ইন্সপ্যাক্টর (তদন্ত ওসি) মনিরুল ইসলাম।