প্রথমবার্তা প্রতিবেদক:  রানাঘাট স্টেশনে গান গেয়ে ভিক্ষা করে যার জীবন চলতো সেই রানু মণ্ডল এখন ভারতের সবচেয়ে আলোচিত শিল্পী। একটি ভিডিওর বদৌলতে বদলে গেছে তার জীবন। রানুর গান শুনে মুগ্ধ কোটি কোটি মানুষ। রানাঘাট থেকে মুম্বাইয়ে পাড়ি দিয়েছেন রানু। প্রথমে জনপ্রিয় একটি টেলিভিশন শোয়ে হাজির হন তিনি। এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিওতে।

 

 

 

 

 

হিমেশের সুর ও সঙ্গীতে একটি গানে কণ্ঠও দিয়েছেন। সেই গানের শিরোনাম ‘তেরি মেরি’। এরই মধ্যে গানটির দুটি লাইন ভাইরাল হয়ে গেছে। পরে হিমেশের আরও দুটি গানে কণ্ঠ দিয়েছেন।

 

 

 

 

এখন রানু আর সাধারণভাবে চলে ফিরে বেড়াতে পারছেন না আগের মতো। তাকে কাছে পেলেই ভক্তরা ঘিরে ধরছে। তার সঙ্গে সেলফি তুলছে। তাকে জড়িয়ে ধরছে। ভক্তদের এই ভালোবাসা পরিপ্রেক্ষিতে মন্তব্য করেই এবার সমালোচিত হলেন রানু।

 

 

 

 

 

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রানু জানাচ্ছেন, তাকে দেখে অনেকেই ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই ভক্তদের মধ্যে অনেকেরই গায়ে নাকি দুর্গন্ধ বের হয়। এতে নাকি বেশ সমস্যা হয় রানুর। রানু বলেন, ‘ওরা যখন আমায় এসে জড়িয়ে ধরে, ওদের গায়ের দুর্গন্ধে আমার অস্বস্তি হয়। ঘেন্না লাগে।’

 

 

 

 

 

এমন মন্তব্য করায় ভক্তরা রানুর ওপর বিরক্তি প্রকাশ করেছেন। কেউ কেউ বলছেন, খ্যাতি পেয়ে রানু নিজের শিকড় ভুলে গিয়েছেন। তার প্রথম যে ভিডিওটি ভাইরাল হয়েছিল, তাতেই দেখা গিয়েছিল তার পোশাক। আর সেই রানুই খ্যাতি পেয়ে কীসব মন্তব্য করছেন ভাবতেই পারছেন না ভক্তরা!

এই বিভাগের আরো খবর :

ফেসবুকে মেয়ে পটানোর সহজ ও ১০০% কাযকরী উপায় !
দোয়া চাইলেন ওমর সানী
সেই ভোররাত প্রত্যক্ষদর্শীদের জবানবন্দিতে
কাহার আকন্দের চুক্তির মেয়াদ বাড়ল
যেমন ছিল মেসি-রোনালদোর ৯ বছরের দ্বৈরথ
হঠাৎ ব্রাহ্মণবাড়িয়ার আকাশে ভারতীয় ড্রোন!
রোহিঙ্গা ক্যাম্পে সুইস প্রেসিডেন্ট
কেন পরপুরুষে মজেন গৃহবধূরা? আসল সত্যিটা জানলে চমকে উঠবেন
কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ’র গুলিতে আহত যুবকের মৃত্যু
রাজাপুরে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে বাসের ধাক্কা, চালকসহ আহত ১০
প্রেমিক একজন প্লে বয়, আমাকে শারীরিক মানসিক নির্যাতন করে…
বেদম মার খাওয়া হামলাকারী মুখ খুলছে না
দৌলতপুরে ডিস ব্যবসার কন্ট্রোলরুম সীলগালা সত্বেও চালু করল ডিস ব্যবসায়ী মিন্নাত!
প্রধানমন্ত্রীর আবুধাবি ত্যাগ.....
ভারতীয় সেনার বিমান মাঝ আকাশে ভেঙে পড়ল