প্রথমবার্তা প্রতিবেদক:  পাকিস্তানের কোচ এবং প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হক। বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স না হওয়ায় মিকি আর্থারসহ পুরো কোচিং স্টাফকে ছাঁটাই করে দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

 

 

 

 

মিকি আর্থারের পরিবর্তে পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পেলেন মিসবাহ। অন্যদিকে বিশ্বকাপে সেমিফাইনাল থেকে বিদায় নেয় বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত। বিশ্বকাপে প্রত্যাশিত ফল না হওয়ায় দলের অন্যসব কোচিং স্টাফকে ছাঁটাই করা হলেও প্রধান কোচ রবি শাস্ত্রীর সঙ্গে ফের চুক্তি করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

 

 

 

 

 

ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী না পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ-উল-হক বেশি বেতন পান। এনিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম মুম্বাই মিরের সূত্র দিয়ে প্রতিবেদন করেছে ক্রিকেট পাকিস্তান ডটকম।

 

 

 

 

ওই প্রতিবেদনে বলা হয়, ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী প্রতি মাসে প্রায় ১৮ কোটি পাকিস্তানি রুপি আয় করেন। যা বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ৬৭ লাখ ৯ হাজার ৮৩৭ টাকা।

 

 

 

 

 

অন্যদিকে পাকিস্তানের সাবেক অধিনায়ক ও দলটির বর্তমান প্রধান কোচ মিসবাহ-উল-হক, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছ থেকে প্রতি মাসে ৩২ লাখ পাকিস্তানি রুপি বেতন হিসেবে পান। বাংলাদেশি মুদ্রায় ১৭ লাখ ২০ হাজার ৯২৪ টাকা।