প্রথমবার্তা প্রতিবেদক:  মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অফিশিয়াল বিমান ‘এয়ার ফোর্স ওয়ান প্লেন’ অল্পের জন্য বজ্রপাত থেকে প্রাণে রক্ষা পেয়েছে। সোমবার নর্থ ক্যারোলাইনার চেরি পয়েন্টের মেরিন এয়ার স্টেশনে এ ঘটনা ঘটেছে।

 

 

 

 

ক্যামেরায় ধরা পড়া বজ্রপাতের এই দৃশ্যের একটি ছবি টুইট করেছেন ট্রাম্প। মেরিন এয়ার স্টেশনে অপেক্ষমাণ ছিল ডোনাল্ড ট্রাম্পের বিমান। এসময় বিমানটির পাশেই আঁচড়ে পড়ে ভয়াবহ এক বজ্রপাত।

 

 

 

 

 

বজ্রপাতের ছবি দেখে মনে হচ্ছে, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের বিমানের মাঝ বরাবর পড়েছে বজ্রপাতটি। ঝড়ের কারণে বিমানের বাইরে ছিলেন ট্রাম্প। বজ্রপাতের সময়কার বিমানের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, দিস ইস অ্যামাজিং।

 

 

 

 

 

মার্কিন সংবাদ মাধ্যম জানায়, ভয়াবহ হারিকেন ডোরিয়ানের আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকায় ডোনাল্ড ট্রাম্পের যাওয়ার কথা থাকলেও ঝড়ের কবলে সফর পরিকল্পনায় পরিবর্তন আনতে হয়েছিল।

 

 

 

 

 

এদিকে ট্রাম্পের ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা হাস্যরসাত্মক মন্তব্য। একজন বলছেন, ট্রাম্পের বিমানে বজ্রপাত ‘ঈশ্বর মিস করেছে’। কেউ কেউ বলছেন এই বজ্রপাত ট্রাম্পকে দ্বীপরাষ্ট্র বাহামায় আঘাত হানা ভয়াবহ হারিকেন ডোরিয়ানের ব্যাপারটি মনে করিয়ে দিয়েছে।