প্রথমবার্তা প্রতিবেদক:‘মগুল’ ছবিতে ফিরছেন আমির খান। নিজেই জানালেন সে কথা। গুলশান কুমারের বায়োপিক এই ‘মগুল’। প্রথম থেকেই ছবিটির জন্য আমির খানকে পছন্দ করেছিলেন ভূষণ কুমার। পরিচালক সুভাষ কাপুর। সেই সুভাষ যাঁর বিরুদ্ধে #মিটু অভিযোগ ওঠে।

 

 

 

 

আর এই অভিযোগের কারণেই গত বছর অক্টোবরে আমির খান টুইট করে জানিয়েছিলেন, এ ছবিতে তিনি কাজ করবেন না। ভাবমূর্তি নিয়ে প্রশ্ন রয়েছে এমন কারও সঙ্গে সেদিন কাজ করতে রাজি হননি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। কিন্তু সম্প্রতি তিনি তাঁর সিদ্ধান্ত বদল করেছেন। নিজেই জানিয়েছেন সে কথা।

 

 

 

 

 

আমির বলেন, ”গত বছর অক্টোবরে জানিয়েছিলাম এ ছবিতে কাজ করব না। কিন্তু এখন সিদ্ধান্ত নিলাম এ ছবির অংশ হব। তাই ফিরে এলাম।” তাহলে কী কোনওভাবে #মিটু বিষয়টি হালকা করে দেখছেন এই অভিনেতা।

 

 

 

 

আমির বলেন, ”আমি সব সময় #মিটু আন্দোলনের সমর্থক। আমি মহিলাদের বলব আন্তর্জাতিক অভিযোগ কমিটিকে অভিযোগ জানাবেন। সব অফিসে এই কমিটি থাকা আবশ্যক। যথাযথভাবে এই অভিযোগের তদন্ত হওয়া দরকার। তবে একটা জিনিস, মিস্টার কাপুরের সঙ্গে কাজ করা নিয়ে আমার ও কিরণের মধ্যে বহু আলোচনা হয়।

 

 

 

 

 

 

আইন কাউকে যতক্ষণ না দোষী প্রমাণিত করছে ততক্ষণ সে শুধুমাত্র অভিযুক্ত। এরপর কাপুরের সঙ্গে কাজ করা বেশ কয়েকজন মহিলার সঙ্গে আমরা কথাও বলি। তাঁরা পরিচালক সম্পর্কে কোনও অভিযোগ করেননি।” আমির জানান, তিনি সেটাই করেন যেটা তাঁর মন বলে। এখন তাঁর মন যেটা বলছে তিনি সেটাই করছেন।