প্রথমবার্তা প্রতিবেদক:  গোবিন্দ ও কারিশমা কাপুর অভিনীত সিনেমা কুলি নম্বর ওয়ান। মুক্তির পর দর্শকের মন জয় করে সিনেমাটি। প্রায় দুই যুগ পর সিনেমাটির রিমেক তৈরি হচ্ছে।

 

 

 

 

একই নামে নির্মিত হচ্ছে এটি। তবে এবার এতে দেখা যাবে বরুণ ধাওয়ান ও সারা আলী খানকে। প্রথম সিনেমার মতো এটির পরিচালনার দায়িত্বে থাকছেন ডেভিড ধাওয়ান।জনপ্রিয় সিনেমার রিমেক হওয়ায় স্বাভাবিকভাবেই এটি নিয়ে দর্শকের প্রত্যাশা থাকবে। তবে এ নিয়ে চাপ নিচ্ছেন না সারা। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সাইফ কন্যা।

 

 

 

 

সারা আলী খান বলেন, ‘সিনেমা, এর গান সবকিছুই আইকনিক সিনেমাটির সঙ্গে সম্পৃক্ত। তাই এটি অনেক কঠিন হবে। কিন্তু আমরা যদি চাপ নিই তাহলে সব গুলিয়ে ফেলব। গোবিন্দজি ও কারিশমাজির প্রতিটি দৃশ্য স্বতঃস্ফূর্ত এবং অনেক বিন্দাস ছিল। তারা শুটিং সেটে অনেক মজা করেছেন এবং সেটিই পর্দায় তুলে ধরা হয়েছে। এই বড় দায়িত্বটিই পালন করতে হবে। তবে এই মুহূর্তে এটি নিয়ে কোনো চাপ নিচ্ছি না।’

 

 

 

 

গোবিন্দ ও কারিশমা কাপুর অভিনীত কুলি নম্বর ওয়ান সিনেমাটি ১৯৯৫ সালে মুক্তি পায়। কমেডি ঘরানার সিনেমাটিতে কারিশমার বাবার চরিত্রে অভিনয় করেন কাদের খান। গত ৩১ ডিসেম্বর প্রয়াত হয়েছেন এ অভিনেতা। কারিশমা অভিনীত অন্যতম ব্যবসাসফল সিনেমা এটি। এতে অভিনয়ের জন্য স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে বিশেষ জুড়ি পুরস্কার পান গোবিন্দ।

 

 

 

 

রিমেকে সিনেমাটিতে গোবিন্দর চরিত্রটি রূপায়ন করছেন বরুণ। কারিশমার চরিত্রটিতে দেখা যাবে সারাকে। অন্যদিকে কাদের খানের চরিত্রটিতে পরেশ রাওয়াল অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। ২০২০ সালে ১ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।