11 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক: হলিউড চলচ্চিত্রে প্রায় দেখা যায় বিলাসবহুল গাড়ি রোলস রয়েলস ফ্যান্টম। যার দাম প্রায় সাড়ে চার লাখ ডলার। বাংলাদেশে ব্যবহার করতে গেলে এর খরচ গিয়ে দাঁড়ায় প্রায় ৮ কোটি টাকা। এবার শাকিব খানের নতুন চলচ্চিত্রে এটি ব্যবহার করা হবে। এটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী।

 

 

 

 

এদিকে সম্প্রতি দুবাই গিয়েছিলেন শাকিব খান ও পরিচালক ইফতেখার। সেখানে গাড়িটি ব্যবহার করেছেন তারা। পরিচালক জানালেন, শাকিবের এ ছবির শুটিং হবে দুবাই ও লন্ডনে। তিনি  বলেন, ‘মূলত আমি ও শাকিব খান ভিন্ন দুটি কাজে দুবাই গিয়েছিলাম। তবে সেখানে নিজের ছবির জন্য নানা পরিকল্পনার কথাও আলাপ করেছি। এরমধ্যে আমার হাতে ৭টি ছবির কাজ। তারমধ্যে শাকিবের সঙ্গে দুটি। এর একটির কাজ হবে দুবাই ও লন্ডনে। যেখানে আমরা ব্যবহার করবো রোলস রয়েলস ফ্যান্টম গাড়িটি। এবার দুবাই গিয়ে আমি ও শাকিব সেই গাড়িটি ব্যবহারও করেছি।’

 

 

 

 

 

 

 

 

গত সপ্তাহে দুবাই গিয়েছিলেন ইফতেখার ও শাকিব। ১২ সেপ্টেম্বর দেশে ফিরেছেন তারা। দেশে এসেই শাকিব এখন ব্যস্ত হয়ে পড়েছেন ‘আগুন’ ছবির কাজে। ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এতে তার বিপরীতে আছেন জাহারা মিতু। আর চলতি মাসের শেষ থেকে শুরু হবে কাজী হায়াতের ‘বীর’ ছবির কাজ।