10 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক:  লতা মঙ্গেশকরের মতো গান গেয়ে সোশ্যাল মিডিয়ার তারকা হয়ে উঠেছেন রানু মণ্ডল। লতাকণ্ঠী বলেই পরিচিতি পেয়েছেন তিনি। তবে সম্প্রতি, তাঁর সঙ্গে রানু মণ্ডলের তুলনা নিয়ে মুখ খুলেছেন লতা মঙ্গেশকর। রানুকে নিয়ে কিংবদন্তি গায়িকার বক্তব্য ছিল ”আমার নাম ও কারও ভালো হলে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করব।

 

 

 

 

 

তবে অনুকরণ করে বেশিদিন সাফল্য ধরে রাখা যায় না। আমার, কিশোরদা (কিশোর কুমার) রফি সাব (মহম্মদ রফি) ও আশার (আশা ভোঁসলে) মতো গান গেয়ে বহু গায়ক-গায়িকা কিছুদিনের জন্য খ্যাতি পেয়েছেন তারপর তাঁরা শেষপর্যন্ত হারিয়েই গিয়েছেন।”

 

 

 

 

এবার লতা মঙ্গেশ করের এই বক্তব্য নিয়েই মুখ খুলেছেন রানু মণ্ডল। ‘নবভারত টাইমস’কে দেওয়া এক সাক্ষাৎকারে রানু মণ্ডল বলেন, ”লতাজি বয়েসের অনুপাতে আমি অনেক ছোট, ভবিষ্যতেও আমি ছোটই থাকবো। ছোট থেকে আমার ওনার গলা ভালো লাগে। ওনার গান শুনেই বড় হয়েছি।”

 

 

 

 

তবে শুধু রানু মণ্ডলই নন, কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের এই মন্তব্য প্রসঙ্গে সম্প্রতি হিমেশ রেশমিয়া বলেন, ”আমার মনে হয় লতাজি কেন এই মন্তব্য করেছেন সেটা সকলের বোঝা উচিত। কোনও গায়ককে অনুকরণ করলে শেষপর্যন্ত তার ফল ভালো হয় না। তবে কারোর থেকে অনুপ্রেরণা পাওয়াটাও গুরুত্বপূর্ণ। ”প্রসঙ্গত, ইতোমধ্যেই হিমেশ রেশমিয়া ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবির জন্য তিন তিনটি গানের প্লে ব্যাক করে ফেলেছেন রানু মণ্ডল।